বিনোদন

ফারিয়া-রোদেলার ‘প্রেমের রাজা’ শাকিব

মুক্তির অপেক্ষায় থাকা ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবির গান ‘প্রেমের রাজা’ প্রকাশ হয়েছে ইউটিউবে। গানটিতে শাকিব খানের সাথে দেখা গেছে নুসরাত ফারিয়া ও নবাগত নায়িকা রোদেলাকে। লায়লা ও প্রিয়া চরিত্রে দেখা যাবে ছবির এই দুই নায়িকাকে। শাপলা মিডিয়া প্রযোজিত,শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির ‘প্রেমের রাজা’ গানটি গেয়েছেন ইমরান-কনা ।

শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, উজ্জ্বল, আহমেদ শরিফ, বড়দা মিঠু, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ।

ছবিটির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস। আসছে পহেলা বৈশাখ উপলক্ষে ১২ এপ্রিল বাংলাদেশে ‘শাহেনশাহ’ মুক্তি পাবে। প্রযোজনা সূত্রে জানা গেছে, সাফটা চুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গেও মুক্তি পাবে ছবিটি। এরই মধ্যে সাফটায় ছবি আমদানি-রপ্তানি কমিটি থেকে অনুমতি পেয়েছে ‘শাহেনশাহ’।

গানের লিংকঃ-

https://www.youtube.com/watch?v=dwOkvCmxoQ0&feature=youtu.be

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন