বিনোদন

বালির দ্বীপে ঘোড়ার সঙ্গে পরী

সম্প্রতি ইন্দোনেশিয়ার বালি দ্বীপে স্বামী তামিম হাসানকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়েছিলেন লাস্যময়ী নায়িকা পরী মনি । সেখানের নানান ধরনের কিছু ছবি মাঝে মাঝেই নিজের ফেসবুক দেয়ালে প্রকাশ করেন। যা নিয়ে তার ভক্ত-অনুরাগীদের মাঝে নাড়াচাড়া পড়ে। সেই ধারাবাহিকতায় এবার তিনি মার্চের দারুণ দহনে উত্তাপ ছড়ালেন। আজ তিনি ঘোড়ার সাথে কিছু ছবি প্রকাশ করেছেন।যেখানে দেবী রূপে ধরা দেন। এই ছবিগুলো ফ্রেমবন্দি করেছেন তামিম হাসান।

 

এদিকে গত বছরের শুরুতেই ‘স্বপ্নজাল’ দিয়ে চলচ্চিত্রবোদ্ধাদের বেশ নজর কাড়েন লাস্যময়ী পরীমণি। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল তাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি। ‘স্বপ্নজাল’র পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। ক্যারিয়ার শুরুর দিকেই একসঙ্গে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরী। সেই ধারাবাহিকতায় প্রায় দেড় ডজন ছবিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিন্তু ‘স্বপ্নজাল’ বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। তাছাড়া গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘প্রীতি’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন