বিনোদন

প্রবাসী বাংলাদেশিদের আনন্দ দিতে ব্রুনাইয়ে ভাবনা

সমৃদ্ধশালী দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ ব্রুনাই গেলেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। একটি শো আজ বিকালে বন্দর সেরি বেগওয়ানের ইমপায়ার হোটেলে অনুষ্ঠিত হবে। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দেশটিতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনের আমন্ত্রণে সেখানে বসবাসরত প্রবাসীদের জন্য এই আয়োজন। আর এই আয়োজনে পারফর্ম করবেন ভাবনা। এই আয়োজনে আরো অংশ নিবেন সংগীতশিল্পী কোনাল, স্বপ্নীল সজীব ও নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু।

দেশের বাইরে এমন একটি আয়োজনে অংশ নিচ্ছেন বলে বেশ উচ্ছ্বসিত ভাবনা। প্রবাসীরা সব সময় এসব অনুষ্ঠান নিয়ে অনেকটা উদগ্রীব থাকেন। তাদের মুখে হাসি ফোটানো এবং কিছুটা আনন্দ ভাগাভাগির মধ্যে অন্যরকম প্রশান্তি কাজ করে।

ভাবনার হাতে এখন তিনটি ধারাবাহিক নাটক রয়েছে। এরমধ্যে দু’টি ধারাবাহিকই বাংলাভিশনে প্রচার হচ্ছে। ধারাবাহিক দুটি হলো এস এ হক অলীকের ‘জায়গীর মাস্টার’ ও রোকেয়া প্রাচীর ‘সোনালী দিন। তাছাড়া নাগরিক টিভিতে প্রচার শুরু হয়েছে তার অভিনীত ‘জোসনাময়ী’ শিরোনামের ধারাবাহিকটি। এটি পরিচালনায় আছেন অনিমেষ আইচ। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন ভাবনা। আর জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন