বিনোদন

কুরিয়ার-এর শুভ মহরত অনুষ্ঠিত

জমজমাট এক অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় হয়ে গেল তরুণ নির্মাতা সিকদার সাফিন পরিচালিত ‘কুরিয়ার’ সিনেমার মহরত।

এ মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন রাশেদ খান চলচ্চিত্র প্রযোজক,টি এস নূর প্রোডাকশন হাউজ। তাছাড়া আরো উপস্থিত ছিলেন, প্রযোজক -আরিফ হোসেন, আলহাজ্ব শাহ্ আলম,শাহিদ,আবু তাহের শাহ্,ফারুক, দেলোয়ার মাসুদ, রিয়াজুল ইসলাম, হাসান শেখ, জিয়ারুল হক সহ সিনেমাটির সকল শিল্পী, কলাকৌশলি।

প্রধান অতিথি বলেন, আমি মনে করি যদি তারকা শিল্পীরা আমাদের চলচ্চিত্রগুলোকে সহযোগিতা করেন, মন দিয়ে শুটিং করেন, সময় মতো সেটে আসেন- তা হলে একটি সিনেমা থেকে অন্তত ২৫ থেকে ৩০ লাখ টাকা ব্যয় কমে যাবে। একজন নির্মাতা যেভাবে গল্পটা বলার চিন্তা করেছেন, সেভাবে ক্যামেরায় ধরতে পারবে। তিনি আরো বলেন, এই ‘কুরিয়ার’ ছবিটির জন্য থাকলো শুভ কামনা। যাতে সুন্দর ভাবে এই ছবিটি তারা সম্পূর্ন করতে পারে ।

ছবিটি নিয়ে নির্মাতা সিকদার সাফিন জানালেন, ভিন্ন ঘরানার একটি গল্প নিয়ে ছবিটি নির্মাণ করছি আমার। অতীতে যেসব সিনেমা নির্মাণ হয়েছে আমাদের দেশে তার থেকে আলাদা একটা স্বাদ পাবেন দর্শক এই ছবিটির মধ্যে।

‘কুরিয়ার’ এই সিনেমাটিতে অভিনয় করবেন,চিত্রনায়ক রাশেদ প্রহর,তৌফিক আহমেদ, সারা জেরিন,আরবি আক্তার শেখা,দেলোয়ার প্রিন্স, রোমিও রানা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন