বিনোদন

‘বুকের বাঁ পাশে’ কোটি দর্শক

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এনটিভিতে ২০১৮ সালে ঈদুল ফিতরে প্রচারিত হয় বিশেষ টেলিফিল্ম ‘বুকের বাঁ পাশে’। এতে অভিনয় করেচিলেন, আফরান নিশো, মেহজাবীন, লুৎফর রহমান জর্জ, সুষমা সরকার, শেলী আহসান প্রমুখ।

টেলিফিল্মটি দর্শক দারুণ পছন্দ করেছেন। এনটিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এরমধ্যে নাটকটি এক কোটি বার দেখা হয়েছে। প্রশংসিত হয়েছে নির্মাণশৈলী এবং শিল্পীদের অভিনয়।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, আমি দর্শকদের জন্য নাটক ও টেলিফিল্ম নির্মাণ করি। বেশি বেশি দর্শক দেখবে সেই কাজটাই আমি করতে চাই সবসময়। এর ফলও পাই ভালো। আমি অনেক ভাগ্যবান কারণ আমার পরিচালনায় নাটকগুলো দর্শক ভালোবেসে গ্রহণ করছেন। সামনে আরও ভালো কাজ করে নিজেকে ছাড়িয়ে যেতে চাই। যাঁরা বুকের বাঁ পাশে দেখেছেন তাঁদের ধন্যবাদ ও ভালোবাসা। সবাই আমার জন্য দোয়া করবেন।

টেলিফিল্মের গল্পে দেখা যায়, ফারিনের সঙ্গে রাশেদের প্রথম দেখা ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার সময়। পাশাপাশি সিট তাদের। একসময় পরিচয় হয় ওদের। রাশেদের আগেই নামবে ফারিন। হাত মিলিয়ে ফোন নম্বর বিনিময় করে চলে যায় ফারিন। রাশেদ নিজের সেই হাতটা বুকের বাঁ পাশে রেখে মৃদু হাসে। দুজন চলে যায় যার যার বাড়িতে। রাশেদ অপেক্ষা করে ফারিনের ফোনের।

দুদিন পর আসে সেই কাঙ্ক্ষিত ফোনকল। একসময় ফারিনকে নিয়ে নিজের বাড়িতে আসে রাশেদ। ওদের আন্তরিকতায় ফারিনও মুগ্ধ। একসময় রাশেদকেও ফারিন নিয়ে আসে ওদের বাড়িতে। পরিচয় করিয়ে দেয় বন্ধু হিসেবে। ফারিনের বাবা রাশেদের ওপর ভরসা করে। ওকে জানায়, সামনেই ফারিনের বিয়ে। রাশেদ যেন বিয়ের সময় ওদের পাশে থেকে সহযোগিতা করে। হতবাক হয়ে বুকের বাঁ পাশে হাত রেখে চলে আসে রাশেদ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন