বিনোদন

তাদের ‘এই বৈশাখে’

সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘এই বৈশাখে’। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।নাটকটিতে অভিনয় করেছেন, জিয়াউল ফারুক অপূর্ব , জাকিয়া বারী মম ও রুহী।

গল্পে দেখা যাবে, অদিতির জীবনে ভালোবাসা সবসময় ফিকে হয়ে ধরা দিয়েছে। তার সাথে কখনোই কেউ কথা দিয়ে কথা রাখেনি। নিজের জীবনের বাস্তব অভিজ্ঞতা সবসময় তাকে নাড়া দেয়। অদিতির কছের বন্ধু রিয়া। হঠাৎ রিয়ার জীবনে প্রেম আসে। সেটা অদেখা প্রেমে। ফেসবুক আর মোবাইলে রায়হান নামের একজনের সঙ্গে প্রেম হয় তার। একদিন দেখা করার দিন চূড়ান্ত হয়। দিনটা বৈশাখের প্রথম দিন। কিন্তু বাবার অসুস্থতার জন্য রিয়া আর যেতে পারে না। রায়হানের সাথে দেখা করতে যায় অদিতি। তখনই ঘটে অন্যরকম এক ঘটনা। এমনি গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘এই বৈশাখে’।

এতে রিয়া চরিত্রে মম অদিতি চরিত্রে রুহী ও রায়হান চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব অভিনয় করেছেন। ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ও গ্রীন মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটিতে আরো অভিনয় করেছেন আজম খান, মম আলী, তুষার প্রমূখ।

নির্মাতা জানান, নাটকটি ১৪ এপ্রিল কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন