বিনোদন

তদন্তের মাঠে ‘নোলক’

রাশেদ রাহা তার পরিচালকের মর্যাদা ফিরে পেতে লড়াই করে যাচ্ছেন। তিনি পরিচালক ও প্রযোজক সমিতিতে বিষয়টির সমাধান চেয়ে অভিযোগপত্র দেন। কিন্তু চলমান এই বিষয়টির সমস্যার সমাধান করতে পারেনি।

তাছাড়া তাদের সিনেমা নিয়ে দ্বন্দ্বের জেরে রাশেদ রাহা ও প্রযোজক সাকিব সনেট তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পাল্টাপাল্টি অভিযোগে সাধারণ ডায়েরি করেন। শেষে সিনেমাটির সমধান পেতে বিষয়টি গিয়ে আদালতের কাট গড়ায় দাড়ায়। গেলো ২৫ মার্চ ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে পরিচালক ও প্রযোজককে হাজির হতে বলা হয়েছিল। পরিচালক রাশেদ রাহা ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়েছিলেন। সে সময় আদালত বিষয়টি তদন্তের নির্দেশ দেন।

রাশেদ রাহা বলেন, এই যে তদন্তের নির্দেশ দেয়া হলো, এতে করে সিনেমাটি অনিশ্চিত ভবিষ্যতের দিকে হাঁটছে। আমি চেয়েছিলাম যেনো, ছবিটি মুক্তি পায় ঠিক সময়ে। কিন্তু সেটা হয়ত আপাতত সম্ভব হচ্ছে না। আমি বারবার বলেছি, দ্বন্দ্বের অবসান ঘটাতে। বারবার চেষ্টা করেও পারিনি।

রাশেদ রাহা আরও বলেন, পরিচালক ও প্রযোজক সমিতি গঠনতন্ত্র অনুসারে আমার পক্ষে কথা বলেছে। কিন্তু ছবির প্রযোজক গায়ের জোর খাটাচ্ছেন। এটা ঠিক নয়। এখন তদন্ত হবে। তদন্ত সময়সাপেক্ষ বিষয়। কবে নাগাদ তদন্ত শেষ হবে সেটাও নির্দিষ্ট নয়! প্রযোজক যদি চাইতেন অনেক আগেই মিমাংসা করে ছবিটি মুক্তি দেয়া যেতো।

পরিচালকের মর্যাদা ফিরে পেতে সব ধরনের চেষ্টা করে যাবেন বলে জানান রাশেদ রাহা। তার ভাষ্যমতে, আমি আমার সন্তানকে ফিরে পেতে চাই। এটাই শেষ কথা। আমি বিশ্বাস করি ন্যায় বিচার পাবো।

শাকিব খান ও ববি জুটি বেঁধেছিলেন ‘নোলক’ ছবিতে। এছাড়া অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানিসহ আরও অনেকে। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে ছবির কিছু পোস্টার। যা প্রশংসিতও হয়েছে। সেকারণে দর্শক অপেক্ষা করে আছে ছবিটি দেখার জন্য। তবে ছবিটিকে ঘিরে যেভাবে জটিলতা বাড়ছে, তাতে খুব সহসাই যে ‘নোলক’দেখা যাবে না তা পরিষ্কার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন