বিনোদন

‘গ্রামের নাম সুবর্ণপুর’

মাতৃত্বকালীন সেবা, মা ও শিশু পরিচর্যা, বাল্যবিবাহ রোধসহ সরকারের জনসচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরতে, চ্যানেল আইতে শুরু হতে যাচ্ছে সামাজিক সচেতনতামূলক নাটক ‘গ্রামের নাম সুবর্ণপুর’। পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিবেদিত ধারাবহিক নাটকটি ২৮ মার্চ থেকে সপ্তাহের প্রতিদিন চ্যানেল আই-এ প্রচারিত হবে। ৪০ পর্বের এ সিরিজটি প্রতিদিন প্রচার হবে বিকাল ৫টা ৩০ মিনিটে। শুধুমাত্র ২৮ মার্চের প্রথম পর্বটি প্রচার হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

এ উপলক্ষে ২৬ মার্চ চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে আইইএম ইউনিট পরিচালক ও আইইসি পরিচালক যুগ্ম সচিব আশরাফুন্নেছা নাটকটি সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন গণমাধ্যমের সামনে।

এ সময় উপস্থিত ছিলেন এক্সপ্রেশানস লিমিটেড-এর হেড অব ক্রিয়েটিভ অ্যান্ড সোশ্যাল অভিনেত্রী ত্রপা মজুমদার, চ্যানেল আই-এর জেনারেল ম্যানেজার (প্রোগ্রাম) আমীরুল ইসলাম ও নির্মাতা বাশার জর্জিস, অভিনয়শিল্পী এস এম মহসীন, শিরিন আলম, জ্যোতিকা জ্যোতি, সমাপ্তি মাশুক, সাইকা আহমেদসহ নাটকের কলাকুশলীবৃন্দ।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন