বিনোদন

‘তখনো জানতে বাকি’

সম্প্রতি নির্মিত হয়েছে স্বপন বিশ্বাসের পরিচালনায় একক নাটক। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটির নাম ‘তখনো জানতে বাকি’। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন, রওনক হাসান, তানজিকা আমিন ও ইরা সিকদার। নাটকটি দিয়াবাড়ীসহ উওরার বিভিন্ন লোকেশানে শুটিং হয়েছে।

নাটকটির গল্পে দেখা যাবে, মোবাইলে একটা কল আসাতে ছোটনের জীবন বেঁচে যায়, যার ফলে তার জীবনে আসে বড় ধনের এক প্রাপ্তি। যে কলের জন্য ছোটনের জীবনে আসে পরির্বতন, সেই ফোনওয়ালাকে ধন্যবাদ জানাতে ছোটন পরিনত হয় টাউট বাটপার বাজে ছেলে হিসেবে। এই বদনাম ঘুছাতে গিয়ে ছোটনের জীবনে আসে শুভ্রা ও নেহা নামের দুই রমনী। নিজেকে ভাল মানুষ প্রমাণ করতে গিয়ে শুভ্রা ও নেহার সাথে অপ্রকাশিত ভাবে ঘটে যায় ছোটনের নানা ঘটনা। এভাবেই এগিয়ে যায় ‘তখনো জানতে বাকি’ নাটকের গল্প ।

নাটকটিতে রওনক হাসান , তানজিকা আমিন ও ইরা সিকদার ছাড়া আরো অভিনয় করেছেন- সোহেল খান ,শরীফ সরকার , সানজিদা আলম, উত্তম শুভ , এমডি মনির প্রমুখ।

লাইফ গোল্ড মিডিয়ার প্রযোজনায় শিঘ্রই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন