বিনোদন

শোয়েব চৌধুরীর কথায় আশিকের নতুন গান

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী আশিক। সারা বাংলায় তাঁর ভক্তের সংখ্যা প্রচুর। লোকগানের ক্ষেত্রে আশিকের আলাদা একটা চাহিদা আছে এবং তা ক্রমশই বাড়ছে। এবার তিনি গাইলেন শোয়েব চৌধুরী’র কথা ও সুরে নতুন গান–এতো আন্ধার কেনো আমার ভিতরে। এটির সঙ্গীতায়জন করেছেন মহিদুল ইসলাম মন। গানটি খুব শিগিগিরী ক্রাউন মিউজিক এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এরই মাঝে এটির মিউজিক ভিডিও নির্মাণের কাজও শুরু হয়ে গেছে।

নতুন এই গানটি প্রসঙ্গে আশিক বলেন, “খুব চমৎকার গানের কথা ও সুর। এর আগে আমি শোয়েব চৌধুরী’র গান করিনি। এটাই আমার প্রথম গান। গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। আমার দৃঢ় বিশ্বাস, আমার প্রিয় শ্রোতারা এটি শুনে আনন্দ পাবেন”।

তিনি বলেন, “শোয়েব চৌধুরীর গানের কথার মাঝে গভীর আধ্যাতিকতা যেমন আছে, ঠিক তেমনিভাবে তিনি খুবই সহজ-সরল ভাষায় সেটি তুলে ধরেছেন। এর পাশাপাশি গানটির সুর খুবই মিষ্টি। বর্তমান সময়ে মুক্তি পাওয়া লোকগান গুলোর ভিড়ে এটি নিঃসন্দেহে আলাদা একটা জায়গা করে নেবেই”।

ছয় বছর বিরতীর পর ক্রাউন মিউজিক আবার কার্যক্রম শুরু করতে যাচ্ছে। এ পর্যায়ে কোম্পানীটির ইউটিউব চ্যানেলের জন্যে এরই মাঝে প্রায় এক ডজন গান এবং মিউজিক ভিডিও তৈরীও হয়ে গেছে। এখনও বাংলাদেশের খ্যাতিমান বেশ কিছু সঙ্গীত পরিচালক ক্রাউন মিউজিকের জন্যে বেশ কিছু গান তৈরীর কাজ করছেন। বর্তমান সময়ের জনপ্রিয় বেশ কিছু কন্ঠশিল্পীর গান এবং মিউজিক ভিডিও নিয়ে যাত্রা শুরু করছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন