বিনোদন

“পুলিশ” দ্যা রিয়েল হিরো

বর্তমান সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আরফান নিশো। রোমান্টিক,পাগল,চোর,সিরিয়াস, বাস্তববাদী,অভাবী,প্লেবয়,অস্বাভাবিক, স্বাভাবিক কত চরিত্রই না দর্শকদের উপর দিয়েছেন। এইবার তিনি আসছে পুলিশ অফিসার হয়ে। কোন চরিত্রেই তার কোন কমতি দর্শক দেখতে পারেননি । যখন যেই চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যায় সেইটা যেন শুধু তার জন্যই সঠিক । নির্মাতা কাজল আরেফিন অমির গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় পুলিশ অফিসারের নিশোকে দেখা যাবে নাটক “পুলিশ” দ্যা রিয়েল হিরোতে। নাটকের প্রযোজক নির্মাতা হচ্ছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

দেখা যাবে, নাটকে নিশো সাব ইন্সপেক্টর, এর চরিত্রের নাম আবির।একটা সমাজকে কিভাবে একজন সৎ পুলিশ অফিসার বদলে দিতে পারে, তাই দেখাবেন তিনি। সাধারণ মানুষ এখন পুলিশের কথা শুনলেই বাকাঁ চোখে তাকায় কিন্তু সমাজে তো ভালো পুলিশ ও আছে।যিনি অপরাধীদের সাথে যেমন শক্ত ঠিক তেমনি নিজের প্রেমিকার কাছে নরম।বন্ধুবান্ধবদের সাথে ক্রিকেট,আড্ডায় ও মেতে থাকেন অবসর সময়ে। এমনটাই নাটকে দেখা যাবে নিশোকে।

নির্মাতা বলেন, প্রতি কাজে আলাদা টেস্ট দেয়ার চেষ্টা করি। বারবার এক জিনিস দেখিয়ে দর্শকদের একঘেয়েমি করে তুলতে চাই না। আমার লাস্ট কাজ এক্স বয়ফ্রেন্ড এবং এক্স গার্লফ্রেন্ড দর্শক বেশ পছন্দ করেছে।

নিশোর প্রেমিকার চরিত্রে থাকবেন তানজিন তিশা। নির্মাতা জানান, সম্প্রতি ঢাকার তেজগাঁও,উত্তরাসহ বিভিন্ন জায়গায় নাটকের শুটিং শেষ হয়েছে। পহেলা বৈশাখে নাটকটি সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন