জাতীয়

ইমরান-মানতাসার ‘সব কথার এক কথা’

লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিডিয়ায় আসেন মিম মানতাসা। এরপর নাটক টেলিফিল্মে অভিনয় শুরু করেন। কিছুদিন আগে কুমার বিশ্বজিতের একটি গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন তিনি। সম্প্রতি আবারও মিউজিক ভিডিওতে অভিনয় করছেন মিম। সঙ্গীতশিল্পী ইমরানের গাওয়া ‘সব কথার এক কথা’ গানটির মিউজিক ভিডিওতে শিল্পীর সঙ্গে তাকে দেখা যাবে। এবারই প্রথম ইমরানের গানের মডেল হলেন তিনি। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন মোহাম্মদ মিলন। এ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

মিম মানতাসা বলেন, অভিনয় অঙ্গনে আসার পর অনেক কাজের প্রস্তাব পাচ্ছি। কিন্তু বেশিরভাগ প্রস্তাবই ভালো লাগে না। তবে ইমরান ভাইয়ের এ গানটি বেশ সুন্দর। আসা করি গানটি দর্শক পছন্দ করবেন।

গায়ক ইমরান বলেন, আগে বিঙ্গাপন ও নাটকে মিমকে দেখেছি। এ গানের গল্পের সঙ্গে মিমের লুকটা মানিয়ে। তার কাজ যত্নশীল। শুটিংয়ের সময়ের ব্যাপারেও তিনি বেশ যত্নশীল। সবমিলিয়ে কাজটি ভালো হয়েছে।

নির্মাতা জানান , গানটির মিউজিক ভিডিও ৭ এপ্রিল রসগোল্লা ইউটিউব চ্যানেলে দেখা যাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন