বিনোদন

ওয়েব সিরিজে একসঙ্গে তারা

আবারও অপূর্ব, জাকিয়া বারী মম ও নাঈম একসঙ্গে অভিনয় করেছেন। তবে কোন নাটকে নই এই প্রথম একসঙ্গে এক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তারা। সিরিজটির নাম ‘অনন্যা’। এটি রচনা ও পরিচালনা করেছেন শিহাব শাহীন। তবে নামটি পরিবর্তন হতে পারে বলে নির্মাতা জানিয়েছেন।

যদিও এর আগে অপূর্ব-মম-নাঈম জুটিবদ্ধ হয়ে নাটকে অভিনয় করলেও এই প্রথম তিনজন একসঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করলেন।

অপূর্ব বলেন, বার্তাবহুল গল্পের ওয়েব সিরিজ এটি। নতুন কিছু আছে এতে। তাই আমরা সবাই যথেষ্ট আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। আর যেহেতু বিশেষ করে একজন নারীর জন্য কিছু মেসেজ আছে এতে। আশা করছি, সিরিজটি সবার পছন্দ হবে।

মম বলেন, অনেক চমৎকার গল্পের একটি ওয়েব সিরিজ । বিশেষ করে নারীরা চাইলে যে নিজে কিছু করতে পারেন তাই আমার চরিত্রের মাধ্যমে দেখান হয়েছে। আশা করি দর্শকদের ভাল লাগবে।

নাঈম বলেন, ওয়েব সিরিজে এর আগে আমি একটা কাজ করেছি। যদিও এখনও সেটি প্রচারে আসেনি। তবে আবারও ওয়েব সিরিজে কাজ করলাম। গল্পটা খুব ভালো লাগছে। দর্শক দেখলে তা বুঝতে পারবেন।

নির্মাতা জানান ওয়েব সিরিজটি শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন