বিনোদন

বিশ্বসুন্দরীতে কি পরী-সিয়াম জুটি হচ্ছে ?

পরিচালক হিসেবে ১৭ বছরের লম্বা ক্যারিয়ারে তিনি নির্মাণ করেছেন ৩৮৫টি একক নাটক আর ১৮টি ধারাবাহিক। কিন্তু লম্বা সময় ধরে পরিচালনায় থাকলেও ছবি নির্মাণ করা হয়ে ওঠেনি তার। অবশেষে ১৭ বছরের অভিজ্ঞতাকে পূঁজি করে ছবি নির্মাণের ঘোষণা দিলেন জনপ্রিয় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী। তার প্রথম ছবির নামও চূড়ান্ত হয়ে গেছে ’বিশ্বসুন্দরী’। ছবির গল্প জুড়ে আছে ভালোবাসা। এই ভালবাসাকে পুঁজি করে আজ ছবির কলাকৌশলীর নাম ঘোষনা দিবেন। এই ছবির গল্প লিখছেন রুম্মান রশীদ খান।

সূত্রে জানা গেল ছবিটির নায়ক-নায়িকার নাম। সূত্রের সবকিছু ঠিক থাকলে ‘বিশ্বসুন্দরী’তে দেখা যাবে হালের আলোচিত অভিনেত্রী পরীমণিকে। আর এই লাস্যময়ীর বিপরীতে দেখা যাবে আরেক ক্রেজ সিয়ামকে। অর্থাৎ প্রথমবারের মতো বড় পর্দায় উঠবে এ জুটির রসায়ন।  তবে আজ  (৩ এপ্রিল) বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বিশ্ব সুন্দরী’ ছবির মহরত অনুষ্ঠিত হবে। সেখানেই নায়ক-নায়িকার বিষয়টি খোলাসা করা হবে।

সত্যতা জানতে চাইলে পরীমণি নক দিলে তিনি এই বিষয়ে কিছু বলতে চাননি, কিসের বলে এরিয়ে যান । তার নিরবতা কি বলতে চাচ্ছে ? এবিষয়টির জন্য আরেকটু অপেক্ষা করতে হবে।

সিয়াম বলেন, এরকম কিছু ঘটলে তো ঘোষণা দিয়েই ঘটবে। দেখেন আজ কার নাম ঘোষনাতে আসে।

পরিচালক চয়নিকা চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, এ জন্য আরও ৫ ঘণ্টা অপেক্ষা করতে হবে। এখনই চমকটা বলতে চাচ্ছি না।

‘বিশ্ব সুন্দরী’ কেমন হবে তা নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী আগেই ধারণা দিয়েছলেন। বলেছিলেন, ছবির গল্প প্রেমের, এই গল্প মানবতার, এই গল্প জীবনের জয়গানের। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন-মননের। সেটাই শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে এই গল্পে ফুটে উঠবে।

সব শ্রেণির দর্শকের মন ছুঁয়ে দেবে ‘বিশ্ব সুন্দরী’। দর্শক হাসবেন, কাঁদবেন, প্রেমের অনুভূতিতে ভাসবেন। ‘বিশ্ব সুন্দরী’ দেখতে ড্রয়িংরুমের দর্শকরাও হলে আসবেন বলে বিশ্বাস করেন চয়নিকা চৌধুরী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন