বিনোদন

‘আবেগী মন’ রাসেল ও শাকিলার

‘আবেগী মন’ গানের মিউজিক ভিডিও পহেলা বৈশাখ উপলক্ষে ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি গাওয়ার পাশাপাশি সুরও করেছেন মাহদি সুলতান। গানের কথা লিখেছেন জান্নাত আরা ফেরদৌস মিলা। সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রেজা মাহমুদ। ‘আবেগী মন’ গানে একসঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন রাসেল খান ও শাকিলা পারভীন।

রাসেল খান বলেন, এর আগে মাহদির তোর মন পাড়ায় আমি আর শাকিলা কাজ করেছিলাম। আবেগী মন গানটিতে অতি সাধারণ একটি গল্প আছে যা দর্শককে মুগ্ধ করবে। গানটির কথা এবং সুর সঙ্গীতও সবার মনকে ছুঁয়ে যাবে। মাহদি সুলতান অনেক দরদ দিয়ে আবেগী মন গানটি গেয়েছেন।

শাকিলা পারভীন বলেন, ‘রাসেল’র সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। আগের গানের মতোই আবেগী মন নিয়েও আমি দারুণভাবে আশাবাদী। আশা করছি মাহদি সুলতানের নতুন এ গানটিও সঙ্গীতাঙ্গনে নতুন মাইলফলক সৃষ্টি করবে।

এদিকে রাসেল খান ও শাকিলা জানান, নতুন আরেকটি মিউজিক ভিডিওর কাজ করছেন তারা দু’জন। পহেলা বৈশাখে নতুন আরেকটি গান নিয়ে উপস্থিত হবেন তারা দু’জন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন