বিনোদন

সরদার রোকনের ‘অচেনা মনের গলিতে’ তারা

সোহান লন্ডন থেকে বাংলাদেশে এসেছে তার বাবার বন্ধুর মেয়ে তরীকে বিয়ে করার উদ্দেশ্যে। কিন্তু তরী এ বিয়েতে রাজি না। কারণ সে এ দেশ ছেড়ে তার মাকে ছেড়ে বিদেশে থাকতে চায় না। তাছাড়া বিদেশি কালচারালে বড় হওয়া সোহানের প্রতি শুরু থেকে তার নেতিবাচক ধারণা থাকে। সব কিছুতে তরী সোহানের দোষ ধরতে থাকে। একটা পর্যায় সে সোহানকে বলে দেয় যে সে বিয়েতে রাজি না। সোহান ও তারীকে বলে যে এ বিয়েতে তার ও আপত্তি আছে।কারন সে অন্য একজনের জন্য বাংলাদেশ এসেছে। সেই মেয়েটির নাম নিরা। নিরার সাথে সোহান যতোই ঘনিষ্ঠ হবার চেষ্টা করে ততোই নিরার লোভী রূপটি প্রকাশ পেতে শুরু করে ।

তরী তাই সোহানকে নিরার ফাঁদ থেকে দূরে সরে যেতে বলে। কিন্তু সোহান রাজি হয় না। এদিকে সোহানের প্রতি তরীর নেতিবাচক ধারণা ক্রমাগত দূর হয়। সোহানের ভাল মানষিকতায় সে মুগ্ধ হয়।নিরার লোভের হাত থেকে সোহানেকে বাঁচাতে অবশেষে তরী বিয়ে করতে রাজি হয়। আসলে পুরো বিষয়টি ছিল সোহানের সাজানো নাটক। তরীর নেতিবাচক ধারণা দূর করতে সে নিরাকে দিয়ে নাটক টা সাজিয়ে ছিল। এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অচেনা মনের গলিতে’।

সাইফুর রহমান কাজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও জাকিয়া বারি মম। নাটকটিতে আরো অভিনয় করেছেন, শিখা মৌ, আরিয়ানা ও আদনান সহ আরো অনেকে। সম্প্রতি নাটকটি উত্তরার বিভিন্ন লোকেশনে শূটিং শেষ হয়েছে।

নির্মাতা জানান, শিঘ্রই কোন বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন