বিনোদন

নব্বই দশকের গল্পে তারা

ছোট পর্দার জনপ্রিয় অভিনয় শিল্পী সুমাইয়া শিমু ও ছোট পর্দার এই সময়ের অভিনয় শিল্পী তাসনিয়া ফারিন। সম্প্রতি একটি নাটকে অভিনয় করলেন তারা। নাটকটির নাম ‘টাপুর-টুপুর’। জহির করিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম। সম্প্রতি ২৯ ও ৩০ মার্চ রাজধানীর পুরান ঢাকার বেশ কিছু লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

মূলত নাটকটির গল্প গড়ে উঠেছে নব্বই দশকের দুই বোনকে কেন্দ্র করে। নাটকটিতে বড় দেখতে কালো আর ছোট বোনের গায়ের রং ফর্সা। এই কারণে বড় বোনের বিয়ে হয় না। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে গল্পটি। তাদের সাথে আরও অভিনয় করেছেন তানভীর । নাটকটি নির্মিত হয়েছে ভালোবাসা, বিশ্বাস আর সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন নিয়ে।

নির্মাতা বলেন, নাটকের গল্পটি বৈশাখী আবহে নির্মিত। শিমু আপাকে নিয়ে অনেকদিন পর নির্মাণ করেছি। গল্প ও চরিত্রের প্রয়োজনে তাকে দরকার ছিল। ফারিন ও তানভীরও অসাধারণ অভিনয় করেছেন। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।

নির্মাতা সূত্রে জানা যায়, নাটকটি আসছে পহেলা বৈশাখে এনটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন