বিনোদন

ভয়ংকর তিন ডাকাত

জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান । বিশাল আকৃতির গোফ তার মুখের উপর। হাতে বন্ধুক। দেখলেই মনে ভয় ধরে যায়। গহীন জঙ্গলে তাদের আস্তানা। সেখান থেকে পরিচালনা করেন ডাকাতির ভয়ংকর সব অপারেশন। এই দলের সঙ্গী হিসাবে আছেন অভিনেত্রী রোবেনা রেজা জুঁই ও শহিদুল্লাহ সবুজ। এই দলে শুধু তারা তিন জন নন, তাদের ডাকাতদলের সদস্য আরও অনেক। তারা জঙ্গলের আতংকের নাম।

ঠিক এমনি ভয়ংকর ডাকু চরিত্রে একটি নতুন ধারাবাহিক নাটকে হাজির হচ্ছেন তারা। নাটকের নাম ‘জঙ্গলে গন্ডগোল’। খোঁজখবর নিয়ে আরও জানা যায় নতুন এই ধারাবাহিক নাটকটির বর্তমানে শুটিং চলছে বান্দরবনে। এখনও প্রচার শুরু হয়নি। নাটকটি রচনা করেছেন উজ্জ্বল মাহমুদ ও বিথী আক্তার। পরিচালনা করছেন উজ্জ্বল মাহমুদ। ভাইসব প্রোডাকশন হাউজ থেকে প্রযোজিত নাটকটিতে আরও অভিনয় করছেন একঝাঁক তুমল জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা।

তারা হলেন, মোশাররফ করিম, সাজু খাদেম,হিমে হাফিজ, উর্মিলা শ্রাবন্তী কর, আরফান আহমেদ, মাহবুব হোসেন, বড়দা মিঠু, মুনিরা মিঠু, তিনু করিম সহ আর অনেকে। তবে পর্ব বাড়ার সঙ্গে সঙ্গে বাড়বে আরও অভিনয়শিল্পী।

খুব শীঘ্রই নতুন এই ধারাবাহিক নাটকটি প্রচার শুরু হবে একটি চ্যানেলে। সেই পর্যন্ত কিছুটা সময় আরও অপেক্ষায় থাকতে হবে দর্শককে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন