বিনোদন

৫ এপ্রিল রানী হয়ে আসছেন মিষ্টি জান্নাত

আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ‘তুই আমার রানি’ সিনেমাটি। সজল আহমেদ পরিচালিত এই ছবিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার সূর্য। সিনেমাটি মুক্তির আগে প্রচারণার অংশ হিসেবে ইউটিউবে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ‘মিষ্টি’ ও ‘ক্রেজি পেয়ার’ শিরোনামের দু’টি গান ও ট্রেলার। যা এরই দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে। এদিকে পরের সপ্তাহে (১২ এপ্রিল) মুক্তি পাবে ভারতের কলকাতার প্রেক্ষাগৃহে। এছাড়া পর্যায়ক্রমে মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই ও কানাডায়ও এটি প্রদর্শিত হবে।

সিনেমাটির মুক্তি উপলক্ষে মঙ্গলবার (০২ মার্চ) রাতে রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক সজল আহমেদ, নায়িকা মিষ্টি জান্নাত, অভিনেত্রী রেবেকা, অভিনেতা সজলসহ সংশ্লিষ্ট অনেকে। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

মিষ্টি জান্নাত বলেন, আমি ডেন্টালে পড়াশোনা করেছি আবার ব্যবসাও করছি। আমার পেশা চিকিৎসা অথবা ব্যবসা হতে পারতো। কিন্তু আমি এসব ছেড়ে দিয়ে ভালোবেসে সিনেমায় কাজ করছি। ‘তুই আমার রানি’র জন্য অনেক পরিশ্রম করেছি। ছয়টি দেশে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ভেবে খুব ভালো লাগছে। দর্শকদের আমাদের সঙ্গে পেলে আমরা আরও ভালো কিছু করার উৎসাহ পাবো।

বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই ছবিতে মিষ্টি-সূর্য ছাড়াও আরো অভিনয় করেছেন রেবেকা, সজল, আবু হেনা রনি, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন প্রমুখ। সিনেমাটির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন