বিনোদন

অবশেষে “বিশ্বসুন্দরী” পরী

‘বিশ্বসুন্দরী’ নিয়ে অনেক দিন  ধরে আলোচনা হচ্ছে কে হচ্ছেননায়ক নায়িকা। যদিও নায়কের নামটা অনেকটা জানলেও নায়িকার বিষয়টি নিয়েছিল বেশি আলোচনা । অনেকের নাম ছিল নায়িকার আলোচনায় পরীর নাম ও বিভিন্ন সূত্রে জেনে নিউজ ও হয়েছে। অবশেষে ঘোষনা  হলো বিশ্বসুন্দরী সিনেমার নায়ক ও নায়িকার নাম। ঢালিউডের গ্ল্যামার নায়িকা পরীমনি ও বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম প্রিয় মুখ সিয়াম আহামেদ। এই দুই চেনা মুখকে নিয়ে ছোট পর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী প্রথমবার নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এই ছবিতে প্রথমবারের মত জুটি বাঁধছেন তারা।

আজ বুধবার বিকেলে রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁওয়ে চলচ্চিত্রটির শুভ মহরত অনুষ্ঠিত হয়। আর এ মহরতেই নতুন এই জুটির নাম ঘোষণা করা হয়।

পরীমনি বলেন, প্রথমবার যখন চলচ্চিত্রে  আমার নাম ঘোষণা করা হয়ছিলো , তখন যেমন লেগেছিল আজও ঠিক তেমনই আমার লাগছে। বিষয়টি আমি খুব নার্ভাস। এটি ভালো একটি চিত্র‍নাট্যের সিনেমা। তাই আমার ইচ্ছা এখন থেকে ভালো গল্পের চলচ্চিত্র ছাড়া আর কোন কাজ করবো না।

চয়নিকা চৌধুরী বলেন, সব নির্মাতার একটা স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের। আজকে আমার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমি আবেগাপ্লুত। দর্শক অনেক বুদ্ধিমান। তারা অনেক ভালো কনন্টেন্ট চায়। আমাদের চলচ্চিত্র দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হতে যাচ্ছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত চলচ্চিত্রটির শুটিং শুরু হবে শিগগিরই। এতে আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেতা সিয়াম আহমেদ, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, মনিরা মিঠু ও পরীমনিসহ চলচ্চিত্রের আরো অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন