বিনোদন

প্রকাশ পেয়েছে ঢাকা মেট্রো এর ট্রেলার

ঢাকাই নির্মাতা অমিতাভ রেজা তৈরি করেছেন একটি ওয়েব সিরিজ। নাম ‘ঢাকা মেট্রো’। ভারতীয় বাংলা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই সেটি  ১১ এপ্রিল মুক্তি পাবে । সম্প্রতি এর একটি ট্রেলার প্রকাশ পেয়েছে।

‘ঢাকা মেট্রো’র গল্প লিখেছেন আদিত্য কবির। চিত্রনাট্য করেছেন নাফিস আমিন। অভিনয় করেছেন অপি করিম, নিভেল শরীফুল ইসলাম, শশীসহ আরও অনেকে। ঢাকা ছাড়াও উত্তরবঙ্গে ওয়েব সিরিজটির শুটিং হয়েছে। এটি প্রযোজনা করেছে অমিতাভ রেজার প্রতিষ্ঠান হাফ স্টপ ডাউন।

‘ঢাকা মেট্রো’ ২০১৮ এর ঈদুল আজহায় মুক্তি দেয়ার কথা ছিল। পরবর্তী সময়ে তা স্থগিত করে হইচইয়ের সঙ্গে যুক্ত করা হয়। ঢাকা শহরে বহুমুখী মানুষের বহুমুখী চরিত্র নিয়ে বিস্তৃত হয়েছে ওয়েব সিরিজটির কাহিনী।

হইচই এর জন্য আরও কয়েকটি ওয়েব সিরিজ নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। সেগুলোর মধ্যে অমিতাভ রেজা চৌধুরী ও আবিদ মল্লিক যৌথভাবে নির্মাণ করবেন ‘টেন মিস্টিরিয়াস ফাইলস’। কৃষ্ণেন্দু ও তানিম নূর নির্মাণ করবেন ‘মানিহানি’।

দেখতে ক্লিক করুন এ লিংকে: https://www.facebook.com/hoichoitvBD/videos/266058444339576/?t=4


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন