বিনোদন

‘চিঠি ও ডাকবাক্সের গল্প’

২১ বছর আগে প্রেমিক মাহমুদকে উদ্দেশ্য করে, গ্রাম থেকে চিঠি পাঠায় তার প্রেমিকা রেনু। কিন্তু এর আগেই বাসা পাল্টে মাহমুদের ঠিকানা হয় অন্য কোথাও। রেনুর চিঠি সঠিক স্থানেই আসে, তবে তা পড়ে ভুল মানুষের হাতে। এদিকে, রেনুর সঙ্গে দেখা করতে গ্রামে যায় মাহমুদ। সেখানে গিয়ে জানতে পারে, রাতে আঁধারে রেনু অন্য কারও হাত ধরে পালিয়ে গেছে। প্রেমিকা হারানোর বেদনা নিয়ে গ্রাম থেকে ফিরে আসে সে। ২১ বছর পর মুখোমুখি হয় তারা। মাহমুদ এখনও বিয়ে করেনি, তবে রেনু এক সন্তানের মা। এত বছর পর দু’জনার দেখা হলে বেরিয়ে আসে অনেক প্রশ্নের উত্তর। এমনইেএগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘চিঠি ও ডাকবাক্সের গল্প’।

নাটকটির রচনা ও পরিচালনা করেছেন মারিয়া তুষার। এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা ও সেওতি। এতে আরও অভিনয় করেছেন মাসুম বাসার, মিলি বাশার, শিখা খান জেমিনা মাহবুব, নাহিদ খান শান্ত প্রমুখ। নাটকটি সম্প্রতি পূবাইল, পুরান ঢাকাসহ বেশকিছু লোকেশনে শুটিং হয়েছে।

মারিয়া তুষার বলেন, প্রাক্তন সম্পর্ক আর কঠিন বাস্তবতার সূত্রে ধরে অগ্রসর হয় এই গল্পের কাহিনী। ভালোভাবে কাজটি পরিচালনা করার চেষ্টা করেছি। কাজটি খুব শিগগিরই দর্শকরা  দেখতে পাবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন