বিনোদন

‘টেলি সামাদকে যথাযথভাবে মূল্যায়ন করা হয়নি’

রোববার (৭ এপ্রিল) বিএফডিসিতে টেলি সামাদকে শেষ বাড়ের মতো শ্রদ্ধা জানাতে আসেন তার একসময়ের সহকর্মীরা । তাদের চোখে মুখে ছিল কান্না। সে সময় দেখা হয় তার একসময়ের সহকর্মী নায়ক ও  সংসদ এমপি আকবর হোসেন খান পাঠান ফারুকের সাথে ।

তিনি বলেন,  টেলি সামাদের প্রতি অন্যায় আচরণ করা হয়েছে। দেশের চলচিত্র অঙ্গনের জন্য তিনি যা করেছেন তার জন্য তাকে অনেক আগেই রাষ্ট্রের সর্বোচ্চ পদক স্বাধীনতা পদক দেওয়া উচিত ছিল। কিন্তু জীবিত অবস্থায় তাকে সে পদক দেওয়া হয়নি।

ফারুক বলেন, তাকে যথাযথভাবে মূল্যায়ন করা হয়নি। চলচ্চিত্র অবদানের জন্য যাদেরকে পদক দেয়া হয় সেটা শুধু প্রধানমন্ত্রীর না এটা তৈরি করেন চলচ্চিত্র জগতের লোকেরা। তারা এতদিন এটা দেননি। কেন দেননি? এটা আমরা জানি না। কেন এই বৈষম্য তৈরী করা হলো? তাদের চোখ কেন অন্ধ ছিল। তার প্রতি এই আচরণ করে অন্যায় করা হয়েছে এখন সে মারা গেছে হয়তো কিছুদিন পরে তাকে মরণোত্তর স্বাধীনতা পদক দেয়া হবে। কবরে গিয়ে সেই পদক দিয়ে তিনি কি করবেন।?

ফারুক আরো বলেন, সত্য কথা বললে অনেকের মুখ কালো হয়ে যায় কিন্তু সত্য তো বলতেই হবে। চলচ্চিত্র অঙ্গনকে অবশ্যই সুনামের দিনে ফিরিয়ে নিতে হবে। এ জন্য যা যা করণীয় রাষ্ট্রকে সে ব্যবস্থা করতে হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন