বিনোদন

ধ্রুব মিউজিক স্টেশন থেকে শানের নতুন গান ‘ঐ নীল দু’চোখ’

প্রজন্মেও শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী শান। গান সৃষ্টিতেই বেশি আনন্দ পান তিনি। দিয়েছেন একাধীক জনপ্রিয় সব গান। ‘কন্যারে’ এবং ‘সখী’র ব্যপক সাফল্যের পর এবার ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে আবারো আসছে শান এর নতুন গান। শিরোনাম ‘ঐ নীল দু’চোখ’। তৌসিফ আহমেদের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন বব ভিভিয়ান। আর মিউজিক প্রেগ্রাামার হিসেবে ছিলেন অমিত চ্যাটার্জী।

রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। এতে মডেল হিসেবে আছেন মাহবুবুল আলম শান ও ফারহান অহি। থাকছে কন্ঠশিল্পী শানের উপস্থিতিও।

শান বলেন- এটি একটি পিওর রোমান্টিক গান। প্রেমিক হৃদয়ের আবেগ ছড়িয়ে দেওয়া গান। প্রতিটি প্রেমিকই তার প্রেয়সীর চোখে হারিয়ে যায়। কেউ দেখতে পায় বিশাল আকাশ, কেউ বা উত্তাল সমুদ্র। চমৎকার একটি লিরিক। শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আর ভিডিওটাও অন্যরকম হয়েছে। যা দর্শকদের মন ছুঁয়ে যাবে।

বাংলাদেশের সঙ্গীত অঙ্গনে বিশেষ ভুমিকা রাখা প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। বিভিন্ন উৎসব আয়োজনে প্রতিষ্ঠানটি প্রকাশ করে একাধীক গান-ভিডিও।

বাঙালীর অন্যতম সাংস্কৃতিক ঐতিহ্য বাংলা নববর্ষ উপলক্ষেও প্রতিষ্ঠানটি প্রকাশ করছে বেশ কিছু গান-ভিডিও। এরই ধারাবাহিকতায় আগামী ৮ এপ্রিল, সোমবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘ঐ নীল দু’চোখ’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

দেশরির্পোট/জিআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন