বিনোদন

এবার মিমির চরিত্রে হিমি

প্রায় দুই দশক আগে নির্মিত হয়েছিল সেলিম আল দীন রচিত নাটক ‘ছায়া শিকারী’। বাংলাদেশ টেলিভিশনের আট পর্বের এই নাটক আবার পুনর্নির্মাণ করা হচ্ছে। তবে আট পর্বে নয়, পুরো নাটকটির দৈর্ঘ্য হবে ৯০ মিনিট। অভিনয় করবেন এই সময়ের নিয়মিত অভিনয়শিল্পীরা। থাকছেন না ওই সময়ের অভিনয় করা কেউই।নাটকটি প্রযোজনা করছেন বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপক (প্রোগ্রাম ম্যানেজার) মাহবুবা ফেরদৌস।

নাটকটির কোনো চিত্রনাট্য বিটিভিতে সংরক্ষিত ছিল না বলে জানালেন প্রযোজক। ভিডিও থেকে পুরো নাটকের সংলাপ লিখে সেটাকে সম্পাদনা করে ৯০ মিনিটের জন্য চিত্রনাট্য করেছেন ফজলুল করিম। সেই চিত্রনাট্যে হচ্ছে নাটকটির শুটিং।

পুরোনো ছায়া শিকারীর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন গোলাম মোস্তফা, শহীদুজ্জামান সেলিম, আফসামা মিমি, শম্পা রেজাসহ অনেকেই।

তবে এবারের নাটকটিতে অভিনয় করবেন আবুল হায়াত, মামুনুর রশীদ, জান্নাতুল সুমাইয়া হিমি, সুষমা সরকার, রাজু আহসানসহ অনেকেই।

এই নাটকে সুহি চরিত্রে অভিনয় করেছিলেন আফসানা মিমি। এবার মিমির সেই চরিত্রে দীর্ঘ পঁচিশ বছর পর করেছেন এসময়ের অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি।

অভিনয় প্রসঙ্গে হিমি বলেন, আমি সাধ্যমতো চেষ্টা করেছি সুহি চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

জানাগেছে নাটকটি ২৬ এপ্রিল বিটিভিতে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন