বিনোদন

হাস্যরাত্মক গল্পের ধারাবাহিক ‘লাকি থার্টিন’

আরটিভিতে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘লাকি থার্টিন’। নাটকটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল। পরিচালনা করেছেন ফরিদুল হাসান।

অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, আনিসুর রহমান মিলন, অহনা, সাজু খাদেম, সিদ্দিকুর রহমান, শর্মিলা আহমেদ, খালেদা আক্তার কল্পনা, ফারজানা ছবি, ফারুক আহমেদ, মাহমুদুল ইসলাম মিঠু, মৌসুমী নাগ, নাজিরা মৌ, হোমায়রা হিমু, এ্যানি খান, তানিয়া বৃাষ্টি, আমীন আজাদ, সোহেল খান, সফিক খান দিলু, মিলি বাসার, আনন্দ, নাছির উদ্দিন মাসুদসহ আরো অনেকে। এটি প্রচার হচ্ছে রবি, সোম ও মঙ্গলবার রাত ১০ টায়। এই মূহর্তে নাটকটির ৪৪ পর্ব প্রচারিত হয়েছে।

তাজপুর গ্রামের মোহাব্বত হাওলাদার-এর বিশাল পরিবার। যার মূলে রয়েছে তার একডজন বিয়ে। সত্তুর বৎসর বয়সী মোহাব্বত হাওলাদারের স্ত্রীদের মধ্যে এখনও তিনজন তার সাথে আছেন। তাদের প্রত্যেকেরই আলাদা আলাদা সংসার। বাকীদের কেউ কেউ মারা গেছেন কেউ তাকে ছেড়ে চলে গেছেন। সর্বশেষ বিয়ে করেছিলেন পনের বছর আগে। ছেলে মেয়ে সব বড় হয়ে গেছে। এমনকি নাতি নাতনিদের মধ্যেও অনেকের বিয়ের বয়স হয়ে গেছে। সবার ধারণা হয়েছিল বিয়ে রোগ মনে হয় সেরে গেছে তার। কিন্তু তখনই তিনি হঠাৎ একদিন আরেকটা বিয়ে করেন। পাত্রী পাশের গ্রামের অপরূপ সুন্দরী অষ্টাদশী লাকি বেগম। যেহেতু এটা তার তের নাম্বার বিয়ে সবাই তাকে ডাকতে শুরু করে ‘লাকি থার্টিন’।

নির্মাতা ফরিদুল হাসান জানান,  আমি বরাবরই চ্যালেঞ্জটাকে উপভোগ করি । ‘লাকি থার্টিন’ আমার জন্য নতুন একটি চ্যালেঞ্জ ! একটা প্রবাদ আছে আনলাকি থার্টিন । কিন্তু আমি আমার নতুন ধারাবাহিকের নাম রেখেছি ‘লাকি থার্টিন’!  নাটকটি দেখলেই দর্শকরা এর রহস্য জানতে পারবেন ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন