বিনোদন

আজ থেকে চঞ্চল-মিমের ‘নীল দরজা’

অনেকদিন ধরেই ফেসবুক ঘুরে বেড়াচ্ছিল চঞ্চল চৌধুরী বিদ্যা সিনহা মিমের ভিন্ন সাজের কিছু ছবি। একটাতে শীতের পোশাকে বয়স্ক চঞ্চল, আরেকটাতে গ্রাম্য বধূর সাজে মিম। অবশ্য এরই মধ্যে সংবাদমাধ্যমে খবরও বেরিয়েছে, এই সাজে দুজন অভিনয় করছেন ছয় পর্বেরনীল দরজানামের একটি ওয়েব সিরিজে। তবে কবে দেখতে পারবেন দর্শক, এটা নিয়ে ধোঁয়াশাই ছিল এই কয়টা দিন। কিন্তু এই ধোঁয়াশার কথা অবশেষে শেষ করলেন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই মিডিয়া প্রডাকশনের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। তিনি জানিয়েছেন, আজ থেকেই ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে দেখা যাবে ছয় পর্বের এই সিরিজ। 

সিরিজটির পরিচালক গোলাম সোহরাব দোদুল বললেন, পুরো সিরিজটির শুটিং হয়েছে শ্রীমঙ্গলে। পুরোটাই একটা থ্রিলার গল্প। দর্শকেরা বেশ উপভোগ করবেন বলে আমার মনে হয়। 

একই মতামত দিলেন সিরিজটির অভিনেতা চঞ্চল চৌধুরীও। তিনি বললেন, এক হ্যাকারকে নিয়ে গল্প। সিনেমার আদলে কাজটি করা। অন্য দুচারটা ওয়েব সিরিজ থেকে আলাদা, এটা বলতে পারি। 

গত বুধবার বসুন্ধরা জিপি হাউসে আয়োজিতনীল দরজা পরিচালক, প্রযোজক কলাকুশলীদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, একসঙ্গে ছয়টি পর্ব আপলোড করা হবে ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে। যে কেউ সেখান থেকে দেখে নিতে পারবেন প্রতিটি পর্ব। 

সিরিজটিতে সংগীতশিল্পী ন্যান্সির গাওয়া একটি গানও শোনা যাবে।চেনা অচেনাগানটি লিখেছেন আসিফ ইকবাল। সংগীতায়োজনে পশ্চিমবঙ্গের অমিত ইশান। আরও অভিনয় করেছেন বি এম সুমন, শাহেদ আলী, ইন্তেখাব দিনারসহ অনেকেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন