বিনোদন

পানওয়ালী পূর্ণিমা

অভিনয়ে, রূপে, গুণে সৃষ্ট এক অপরূপা অনন্যার নাম পূর্ণিমা। নবম শ্রেণীতে অধ্যয়নরত অবস্থায় নিজের অভিনয় নৈপুণ্যের মাধ্যমে আলো ছড়াতে ঢাকাই ছবিতে পা রাখেন তিনি। ভক্তকুলের ভালোবাসা নিয়ে ক্যারিয়ারে প্রায় দেড় যুগেরও বেশি সময় অতিক্রম করেছেন এ নায়িকা। দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের সামনে নিজেকে মেলে ধরেছেন নানা মাত্রিক চরিত্রে। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দীর্ঘ অনেক বছর ধরেই নেই চিত্র পাড়াতে। নতুন কোনো সিনেমাতে না দেখা গেলেও আপাতত উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে অনেকটা সময় বিরতির পর খুব শীঘ্রই তাকে আবারও দেখা যাবে বড় পর্দায়।

এবার এই অপরূপা সুন্দরীকে দেখা গেলো পানের দোকানে পান বিক্রী করতে। অনেকে হইতো শুনে অবাক হতে পারেন। অথবা অনেকে ভাবতে পারেন কোন সিনেমার চরিত্র কি না ? তবে কোন সিনেমার নয়, বরং বাস্তবেই পানের দোকানদার হলেন পূর্ণিমা। তবে সেটা মজা করে বসেছিলেন। আর পূর্ণিমার এই মজার সঙ্গী হয়েছেন নৃত্য পরিচালক সোহাগ ও নায়ক ফেরদৌস।

সম্প্রতি জামালপুরে একটি প্রোগ্রামে অংশ নিয়েছিলেন জনপ্রিয় এই নায়িকা। প্রোগ্রাম শেষে ঢাকা ফেরার যাত্রা পথে কিছুটা বিরতি নিতে গিয়ে এমন মজা করেন পূর্ণিমা। একটি পানের দোকানে বসে দোকানদার সেজেছেন এবং পান বিক্রি করছেন। আর তার ক্রেতা হচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস ও ইভান শাহরিয়ার সোহাগ। পান বিক্রি করার দৃশ্যটি ভিডিও করা হয় আর সেই ভিডিও পূর্ণিমা নিজেই তার ফেসবুকে শেয়ার করেন। এরপরই তা ভাইরাল হয়ে যায়।

পূর্ণিমা বর্তমানে ব্যস্ত তার ‘গাঙচিল’ ছবির শুটিং নিয়ে। এটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। সেখানে পূর্ণিমার বিপরীতে নায়ক রয়েছেন ফেরদৌস আহমেদ। এই ছবি ছাড়াও পূর্ণিমা একই নির্মাতার ‘জ্যাম’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন