বিনোদন

তানিনের এই বৈশাখে ‘তুমি ছাড়া আমি’

তানিন সুবহা এ প্রজন্মের নায়িকা। বিজ্ঞাপনে কাজ করার মধ্য দিয়েই মিডিয়ায় পথ চলা শুরু করেন। কাজ করেছেন অসংখ্যা টিভি নাটকে। বর্তমানে কাজ করছেন চলচ্চিত্রে। ‘অবাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন। এরপর একের পর এক সিনেমায় কাজ করেছেন। আসছে বৈশাখ উপলক্ষে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তানিন। এতে তার বিপরীতে মডেল হয়েছেন অভিনেতা আশিক চৌধুরী।

সম্প্রতি ‘তুমি ছাড়া আমি’ শিরোনামের গানের মিউজিক ভিডিওটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন জি এম আজিজ ও মৌরি জামান। গানটির কথা, সুর করেছেন জসিম উদ্দিন জাকির। মিউজিক করেছেন রুমি সেন। আগামী ১২ এপ্রিল  ইউটিউবে গানটি মুক্তি পাবে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জসিম উদ্দিন জাকির। তিনি বলেন, গানটি খুব যত্ন সহকারে নির্মাণ করা হয়েছে। আমার আগের কাজগুলোর চেয়ে কিছুটা ভিন্নতা রয়েছে। আশা করি গানটি সবার ভাল লাগবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন