বিনোদন

প্রকাশ পেল ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজের ট্রেলার

আজ সোমবার দুপুরে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে মাধ্যমে ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ করা হয়। এ সময় উপ‌স্থিত ছিলেন নির্মাতা অ‌মিতাভ রেজা, অভিনেত্রী অ‌পি ক‌রিম, শশী, নেভিল ফেরদৌস হাসান, শরিফুল ইসলাম, মনোয়ার কবিরসহ আয়োজক প্র‌তিষ্ঠান হইচই-এর কর্মকর্তারা।

অপি করিম  বলেন, ওয়েব সিরিজটিতেব আমি জয়গুন চরিত্রে অভিনয় করেছি। যে কিনা একজন পলাতক খুনী, একজন মা। প্রতি পর্বে আস্তে আস্তে বিষয়গুলো সামনে আসবে।

অপি আরও করিম বলেন, অমিতাভ রেজার কাজ সম্পর্কে সবার কমবেশি ধারণা আছে। তার কাজগুলো বরাবর অন্যরকম। “ঢাকা মেট্রো” তেমনই একটি কাজ। এর শুটিং হয়েছে উত্তরাঞ্চলে কনকনে শীতের মধ্যে। সেখানে কেমন শীত পড়ে, এটা সবাই কম বেশি জানেন। আমাদের সবার চেষ্টায় দারুণ একটি কাজ হয়েছে।

অমিতাভ রেজা বলেন, ১০/১২ বছর আগে এশিয়াটেকের নেভিল ও আমরা একসঙ্গে আড্ডা দিতাম, রাতে খেতাম। তার সঙ্গে কথা বলতে বলতে একটা সময় মনে হলো, এই যে কর্পোরেট জীবন সে ধারণ করছে, যদি এখান থেকে সে কোনও দিন বের হয়ে যায়, তাহলে কী হবে। এই বিরক্তি, হতাশা, জীবনবোধ- কীভাবে উঠে আসবে। মূলত ঢাকা মেট্টো গাড়িটি নিয়ে সে একদিন বাসা থেকে বের হয়ে যায়। চলে যায়, ঢাকার বাইরে। তার হতাশা, বিরক্তি নতুন পরিবেশ, অন্যভাবে উঠে আসবে এই গল্পে।

‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজের খুনি ও পলাতক মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপি করিম। তার চরিত্রের নাম জয়গুন। আর কুদ্দুস চরিত্রে আছেন নেভিল ফেরদৌস হাসান। শিশুশিল্পী শরিফুল ইসলাম অভিনয় করেছেন রহমান চরিত্রে। যে কিনা মাদ্রাসা পলাতক।

পহেলা বৈশাখ উপলক্ষে ৯ পর্বের এই ওয়েব সিরিজটি প্রকাশ হবে আগামী ১১ এপ্রিল। এটি দেখা যাবে অনলাইন প্ল্যাটফর্ম হইচই-এ।

ট্রেলার লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন