বিনোদন

‘উহা একটি প্রেম ছিল’

রাতুল একটা বায়িং হাউজে ভালো বেতনের চাকরি করে। অফিসের জরুরী একটা মিটিং এ উপস্থিত হওয়ার জন্য সকাল বেলা দ্রুত বের হতে গিয়েই রাতুলের ফোনে অপরিচিত একটা নাম্বার থেকে মেসেজ আসে। এরপর রুম থেকে বের হতেই একটা অপরিচিত কল। অপর প্রান্ত থেকে ভেসে আসা একটা মেয়েলি ভয়েজ রাতুলকে ওলট পালট করে দেয়।

চোখের সামনে ভেসে ওঠে এক জীবনে কাউকে না বলতে পারা একটা অমীমাংসিত সংলাপ, ফেলে আসা কলেজ লাইফ, দীর্ঘ ছয় সাতটা বছর নিজের সঙ্গে যুদ্ধ করার সেই সময়। তুলি নামের মেয়েটি রাতুলকে সারা জীবন শুধু বন্ধু ভেবেই এসেছিল, এতোটা বছর পরে এসে রাতুল আজ ফোনের মাধ্যমেই বলে দেয় না বলা কথাটা। তুলি অবাক হয়ে জিজ্ঞেস করে এতদিন কেন বলে নি। এদিকে তুলি একজনের সংসার করছে। এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘উহা একটি প্রেম ছিল’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফরহাদ। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, শার্লিন ফারজানা, শামীমা নাজনীন, জুবায়ের জাহিদ, আলামিনসহ আরো অনেকে।

নির্মাতা জানান, আগামি ১৩ এপ্রিল শনিবার, রাত ৯ঃ০৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন