বিনোদন

ভেরিফাইড হলো হৃদির ফেসবুক

বাংলাদেশি বেশ কয়েকজন তারকার ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ ইতোমধ্যে ভেরিফায়েড হয়েছে। এবার এ ফেরিফাইড তালিকায় নাম আসলো নৃত্যশিল্পী ও অভিনেত্রী  হৃদি শেখের। এই অভিনেত্রী আজ স্বীকৃতি পেলেন ফেসবুকের পক্ষ থেকে।

ফেসবুকে তার অ্যাকাউন্টটিতে নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন বা ভেরিফাইড সিম্বল দেখা যাচ্ছে। এ অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্টটি এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের বিশেষ নজরে। তার ফেসবুক অনুসারীর সংখ্যা এখন ৯৩ হাজারের বেশি।

এটা আনন্দের সংবাদ ও বাংলাদেশি কয়েকজন নৃত্যশিল্পী ও অভিনেত্রীর মধ্যে তার ফেসবুক অ্যাকাউন্টটিও ভেরিফায়েড হয়েছে বলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হৃদি।

ঢাকার মেয়ে হৃদি শেখ। মনে-প্রাণে বাঙালি হলেও জন্ম এবং বেড়ে ওঠা রাশিয়াতে। সেখানেই কেটেছে তার শৈশব ও কৈশোর। বিদেশে বড় হলেও দেশীয় সংস্কৃতির প্রতি ছিল অগাধ ভালোবাসা ও টান। মৌ ও মুনমুন আহমেদের নাচের অসম্ভব ভক্ত তিনি। ছোটবেলা থেকে তাদের নাচ দেখে দেখেই নৃত্যের প্রতি আগ্রহ জন্মায় হৃদির। ভর্তি হন নাচের স্কুলে। মায়ের হাত ধরে প্রতিদিন নাচের স্কুলে গিয়ে রপ্ত করতে থাকেন নৃত্যের তা তা থৈ থৈ-এর মূল ব্যাকরণ।

রাশিয়াতে নিজের নিজের স্কুলের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে নাচ করে প্রসংশা কুড়ান তিনি। চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-৩ এর চ্যাম্পিয়ন হয়ে আলোচনায় আসেন বাংলাদেশি বংশোদ্ভূত রুশ কন্যা হৃদি শেখ। যার পরিচিতি রয়েছে দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও। হৃদি শেখ মূলত নাচের শিল্পী হলেও ভালো কনসেপ্ট পেলে কাজ করেন নাটক কিংবা মিউজিক ভিডিওতে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন