বিনোদন

‘চেনা পথের অপরিচিতা’

শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘চেনা পথের অপরিচিতা’ আসছে এপ্রিলে। কুমারিকার প্রযোজনায় ওয়েব সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন জাকিয়া বারী মম। আরো রয়েছেন অপূর্ব, নাইম, সুষমা সরকার, সাবেরী আলম, আনন্দ খালেদ, খালেকুজ্জামান, সাবিহা জামান প্রমুখ।

নারী তার পরিবার, সমাজ ও নিজের ভেতরের প্রতিবন্ধকতা অতিক্রম করে মানুষ হয়ে বাঁচতে চাওয়ার গল্পই ‘চেনা পথের অপরিচিতা’। সব বাধা উপেক্ষা করে সমাজে প্রতিষ্ঠিত হয়ে ওঠার পাশাপাশি নারীর প্রতিদিনের অনুভূতি, আবেগ ও কষ্টকে পেরোনোর গল্পগুলো চিত্রায়িত হয়েছে এই ওয়েব সিরিজে। আজ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় কুমারিকার ইউটিউব চ্যানেলেই আসছে এই ওয়েব সিরিজটি।

সমাজের হার না মানা নারীদের গল্পগুলো সবার সামনে নিয়ে আসার অভিপ্রায়ে কুমারিকা মিস ন্যাচারাল-২০১৬-তে একজন এসিডদগ্ধ নারীকে সম্মাননা জানায় বাংলাদেশের সুপরিচিত ব্র্যান্ড কুমারিকা। আর এর মাধ্যমেই কুমারিকা শুরু করেছিল অনলাইন ক্যাম্পেইন সাহসিনী।তারপর ধীরে ধীরে সবার ভালোবাসায় কুমারিকার অনলাইন প্ল্যাটফর্ম ফেসবুকে এখন ১০ লাখ শুভাকাঙ্ক্ষী।

চুল, ত্বক ও শরীরকে ভালো রাখার প্রাকৃতিক সমাধান দেওয়ার পাশাপাশি কুমারিকা বলতে চায় সমাজের বাধা পেরোনো হার না মানা সব নারীর কথাগুলো। সেই ভাবনা থেকেই শুরু হয় কুমারিকার প্রযোজনায় ওয়েব সিরিজ ‘চেনা পথের অপরিচিতা’।

এই ওয়েব সিরিজ পরিচালনা করছেন শিহাব শাহীন। কনসেপ্ট ও ডিজিটাল পার্টনার হিসেবে কাজ করেছে সফটউইন্ড টেক লিমিটেড।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন