বিনোদন

বানাসাস সম্মাননা পাচ্ছেন অপু

ঢালিউড কুইন অপু বিশ্বাস দীর্ঘ অভিনয় জীবনে বেশকিছু দর্শকপ্রিয় ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বর্তমান সময়ে এসে তার ক্যারিয়ারের কিছুটা ভাটা পরলেও দমে যাননি তিনি। নিয়মিত কাজ করছেন সিনেমা ও বিজ্ঞাপনচিত্রে। তবে এবার নতুন খবর হলো কাজের স্বীকৃতি পাচ্ছেন সম্মাননা।

বাংলাদেশ নারী সাংবাদিক সমিতি (বানাসাস) এর পক্ষ থেকে অপু বিশ্বাসকে দেওয়া হচ্ছে সম্মাননা। জানা যায়, আগামীকাল ১০ এপ্রিল সকাল ১১টায় রাজধানীর শিল্পকলা একাডেমী আয়োজিত অনুষ্ঠানে তার হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এ বিষয়ে বানাসাস’র সভাপতি নাসিমা জানান, আমাদের সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী স্মরণীয় করে রাখতে এমন আয়োজন করা হচ্ছে। মূলত নারীদের সফলতার উপর তাদের সম্মাননা দেওয়া হবে। আর আমাদের সংগঠনের মাধ্যমে প্রতিবছর এমন আয়োজন করার পরিকল্পনাও গ্রহণ করা হবে।

উল্লেখ, অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘শশুর বাড়ি জিন্দাবাদ টু’ এখন মুক্তির অপেক্ষায় আছে। এতে অপুর সাথে প্রথমবার জুটি বেঁধে কাজ করছেন বাপ্পী। এছাড়াও কলকাতায় ‘শর্টকার্ট’ নামের ছবির কাজ শেষ করেছেন তিনি। অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই ছবিতে পা রাখেন। এরপর ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে নিজের জাত চেনান। নায়িকা হয়ে শাকিব-অপু ৭২টি ছবিতে জুটি হয়ে কাজ করেন। এছাড়াও ঢাকাই ছবির সবচেয়ে ব্যবসাসফল ছবির নায়ক প্রয়াত মান্নার বিপরীতে অভিনয় করেন ঢালিউড কুইন অপু।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন