বিনোদন

অবশেষে ইভাকে বিয়ে করলেন মীর সাব্বির

বাংলাদেশের টিভি চ্যানেলের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির ও ফারনাজ আহমেদ ইভা অভিনীত নতুন নাটক নাম ‘ঘটক আলীর ঘটকালি’।নাটকটি রচনা করেছেন আহসান হাবীব সকাল ও পরিচালনা করেছেন শাহরিয়ার।

নাটকটি সম্পর্কে নির্মাতা বলেন, এটা একটি কমেডি ধাঁচের গল্পের নাটক, সাব্বিরের নাম থাকে ঘটক আলী সে গ্রামের অন্য মানুষের বিয়ে জন্য ঘটকালি করে। এই ভাবে চলতে চলতে নিজের বিয়ের কথা ভুলে যায়। এদিকে ঘটক আলী একটা মেয়েকে ভালোবাসে মেয়েটার নাম খায়রুন। অতপর মেয়েটার বাড়িতে থেকে বিয়ের জন্য চাপ দেন তার বাবা-মা। একথা ঘটক আলীকে বলেন খায়রুন এবং বিয়ের জন্য চাপ দেন। তবে ঘটক আলী বিয়ের জন্য রাজি হয় না। অনেক জল্পনা কল্পনা শেষে বাসর ঘরে বসেন । তবে এরপর কি ঘটে তাদের? এ জানতে হলে নাটকটি দেখতে অপেক্ষা করতে হবে।

মীর সাব্বির বলেন, একেবারেই ভিন্ন গল্পের নাটক এটি। কতটা ভিন্ন, দর্শক দেখে বলতে পারবেন। কিছু সামাজিক সচেতনতার মেসেজ দেয়ার চেষ্টা করেছেন নির্মাতা শাহরিয়ার ভাই।

নাটকটির দৃশ্যধারণ কাজ শেষ হয়েছে ইতিমধ্যে। ৩০০ফিট এলাকার চিত্রপুরি শুটিং হাউজে দৃশ্যধাণের কাজ হয়েছে। এই নাটকে খায়রুন চরিত্রে ইভা। এতে আরো অভিনয় করছেন, আফজাল শরিফ, সাদিয়া মির্জা, শিউলি জামান, মিতু তালুকদার, রাজু আরমান প্রমুখ।

নির্মাতা জানান,নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।পাশাপাশি ইউটিউবে দেখতে পারবেন দর্শক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন