বিনোদন

সানি লিওন পেলেন ঢালিউড অ্যাওয়ার্ড

সম্প্রতি ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এর ১৮তম আসর বসেছিলো আমেরিকার নিউ ইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে । এই আয়োজনটি করেন বাংলাদেশি আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিক । অন্যবারের তুলনায় এবারের আসর নিয়ে বেশি আলোচনা হচ্ছে। কারণ এতে অংশ নিয়েছেন বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওন। ঢালিউড অ্যাওয়ার্ডের আসরে নৃত্য পরিবেশন করেন সানি লিওন।

এর আগে তিনি ভিডিও বার্তায় বলেছিলেন, আমি সানি লিওন। আমি আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে। বাংলাদেশিদের এই আয়োজনে আমার প্রথম অংশগ্রহণ। আপনারা সবাই প্রস্তুত তো।

এ ভিডিওবার্তার পর ৫০, ৭৫, ১০০ ও ২০০ ডলার মূল্যের এক হাজার টিকিট দ্রুত শেষ হয়ে যায়। এই আয়োজনে আজীবন সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশের দুই বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও সুবর্ণা মুস্তাফাকে। অনুষ্ঠানে সানি লিওনকেও আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে বাংলাদেশি শিল্পী-কলাকুশলীদের মধ্যে অনুষ্ঠানে মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, রিজিয়া পারভিন, আবু হেনা রনি, নাদিয়া, পিয়া বিপাশা, নিশাত সাওলা, নাভেদ আহমেদ, ইশরাত পায়েল, সজল, শিরিন শিলা,নিশাত সাওলাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন