বিনোদন

জীবনের কথায় কণ্ঠ দিলেন তামিম

শুরুটা এমন ছিল না। ছিল অন্যরকম। ছোটবেলা থেকেই ঝোঁক ছিল গানের প্রতি। সে কারণে ২০১৩ সালে নাম লেখান ‘বাংলাদেশ আইডল’ নামের একটি প্রতিযোগিতায়। সেখানে শীর্ষ ১৩তে ছিলেন। স্বপ্ন পূরণ হয়নি তার; তাই বলে থেমেও থাকেননি। গান নিয়েই আছেন, গানেই থাকবেন, গান নিয়ে করে যাবেন কাজ । সম্প্রতি একটি নাটকের জন্যও গান করলেন তামিম মৃধা। রুশো আহমেদ পরিচালিত ‘লাভলি ওয়াইফ’ নাটকের ‘রেখেছো আমায় আগলে’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। আসছে পহেলা বৈশাখে নাটকটি প্রচারিত হবে এবং সেখানে এই গানটি দেখা যাবে। নাটকটিতে অভিনয় করতে দেখা যাবে আফরান নিশোকে।

তামিম বলেন, গানকে সব সময় মনে ধারণ করেই কাজ করছি। দেখা যায়  ব্যস্ততার কারণে ঠিক মত হয়ে ওঠেনা । এই গানের কথা লিখেছেন জীবন ভাই। ভাইয়ের সঙ্গে অনেকদিন ধরেই কাজ করার কথা ছিল কিন্তু কেন জানি হয়ে উঠছিল না। অনেকদিন পর এবার একসাথে কাজ করার সুযোগ হলো। আফরান নিশো ভাইকে যখন গানের ডেমোটা শোনানো হলো তখন নিশো ভাই বলেন গানটা আমাকে গাওয়ার জন্য। আর জীবন ভাইয়ের সঙ্গে কাজ করার ইচ্ছা, দুটো মিলেই গানটা করেছি। গানের কথা খুব সুন্দর। সবকিছু মিলিয়ে দারুণ একটা কাজ করেছি।

এই গানটির মাধ্যমে প্রায় তিন বছর পর নাটকের গানে কণ্ঠ দিলেন তামিম। এর আগে ২০১৬ সালে মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘লাল রঙা স্বপ্ন’ নাটকে গান করেছিলেন তিনি। ‘দূর আকাশ’ শিরোনামের এই গানটি লিখেছিলেন, তন্ময় পারভেজ এবং সুর ও সংগীত পরিচালনা করেছিলেন তাহসিন আহমেদ। গানটিতে তামিমের সাথে দ্বৈত কণ্ঠ দিয়েছিলেন উপমা। নাটকে প্রচারিত হওয়া সেই গানটি তখন বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন