বিনোদন

জয়-লিয়ানার রসায়ন

জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। উপস্থাপনা দিয়ে বর্তমানে খুব আলোচনায়। পাশাপাশি এখন তাকে প্রায় দেখা যাচ্ছে গানের মডেল হিসাবে। এবার পহেলা বৈশাখ উপলক্ষে প্রতিক হাসানের গাওয়া একটি গানে মডেল হিসেবে দেখা যাবে তাকে। গানের শিরোনাম “মীরসরাইয়ের আনোয়ার ভাই” । গানের কথা লিখেছেন শাহরিয়ার নাজিম জয় , সুর ও সংগীতায়োজন করেছেন এসএম তুষার। এফডিসিতে গানটির শূটিং হচ্ছে। গানের ভিডিওটি নির্মাণ করছেন কোরিওগ্রাফার হাবিব।

মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে জয় বলেন, নাটক, সিনেমায় যা কাজ করেছি সেগুলোর একটা আমল চলে গেছে। মানে ট্রেন্ড পরিবর্তন হয়েছে। কাজের ধরণও বদলে গেছে। টেলিভিশন নাটকের চেয়ে ইউটিউবের কাজ যেমন শর্টফিল্ম, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও এগুলো অত্যন্ত চমৎকারভাবে নির্মিত হচ্ছে। কাজগুলো মানুষ দেখছে, সরাসরি মানুষ তাদের প্রতিক্রিয়া জানাচ্ছে। সেই চিন্তা থেকে মিউজিক ভিডিওতে কাজ করা।

তিনি আরো বলেন, অনেক দিন পরে নতুন লুকে হাজির হচ্ছি। ভালো একটি গান হচ্ছে কথা ও সুর অনেক সুন্দর। হাবিবের কোরিওগ্রাফার দ্বিতীয় বারের মত কাজ করছি। তাছাড়া এটা আমার তৃতীয় বারের মতো মিউজিক ভিডিও।

জয় বলেন, আমি তো অনেক আগে থেকেই গান লিখি | নাটক সিনেমায় অনেক গান লিখেছি | এই প্রথমবার আমার ইউটিউব চ্যানেলে আমার লেখা এবং আমার অভিনীত এ-গানটি অবমুক্ত হচ্ছে | আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।

মিউজিক ভিডিওতে জয়ের সাথে জুটি হয়েছেন মডেল লিয়ানা লিয়া। কিছু সিনেমায় কাজ করেছেন, তার বাইরে তিনি এখন ব্যস্ত মিউজিক ভিডিও ও বিজ্ঞাপন নিয়ে।

লিয়ানা লিয়া বলেন, পুরোপুরি গল্প নির্ভর একটি মিউজিক ভিডিও। গানটি খুবই সুন্দর। জয় ভাইয়ের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।

মিউজিক ভিডিওটি ১৩ এপ্রিল শাহরিয়ার নাজিম জয়ের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন