বিনোদন

‘আব্বাস মিয়া ও সাদা পরির গল্প’

আব্বাস মিয়ার বাড়িতে এক পরিকে আটকে রাখা হয়েছে—এ খবরে গ্রামে হইচই পড়ে যায়। পরি দেখার জন্য দলে দলে লোকজন আব্বাস মিয়ার বাড়ির দিকে আসতে থাকে। কিন্তু আব্বাস মিয়া কাউকে পরি দেখাবে না। পরি দেখানোর জন্য টিকিট সিস্টেম চালু করতে একজন বুদ্ধি দেয়। আব্বাস মিয়া তাতে সায় দেয়। তারপর দশ টাকা টিকিট মূল্যে পরি দেখার জন্য শত শত মানুষ লাইন দেয়।

বাড়ির পেছনে পুকুরের মাঝখানে একটা বাঁশের মাচা তৈরি করে পরিকে বেঁধে রাখা হয়েছে। লোকজন সারিবদ্ধভাবে পুকুরের পার থেকে পরিকে দেখে। ধবধবে সাদা পোশাকের অপরূপ সুন্দরী সেই পরিকে দেখে সবাই অবাক হয়। এদিকে, গ্রামের এক ছেলে পরিকে দেখে তার প্রেমে পড়ে যায়। তার কাছে মনে হয় এই পরি তার হারিয়ে যাওয়া প্রেমিকা। সে বারবার পরির কাছে যেতে চায় কিন্তু আব্বাস মিয়া তাকে বাধা দেয়। অন্যদিকে, পরিকে দেখে গ্রামের চেয়ারম্যান বিয়ে করবে বলে সিদ্ধান্ত নেয়। এরপর নানার ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘আব্বাস মিয়া ও সাদা পরির গল্প’ নাটকের কাহিনি।

আনন জামানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাখাল সবুজ। এতে পরি চরিত্রে অভিনয় করেছেন মিম মানতাসা। আর তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা। আব্বাস চরিত্রে দেখা যাবে মাসুম আজিজকে।

নির্মাতা জানান, আগামী ১৪ এপ্রিল রাত ৮ টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙায় নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন