সারাদেশ

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানকে সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা!

আশরাফুল আলম || অনলাইন ডেস্ক||
গত ১২ এপ্রিল রোজ শুক্রবার রাত ৮:৩০ মিনিটে ভৈরব বাজার হোটেল গ্র্যান্ড মোগলে ভৈরব উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া ভৈরবের সকল শ্রেণীর সাংবাদিকদের সাথে মত বিনিময় করতে বিশেষ আমন্ত্রণ জানান। উক্ত আমন্ত্রণে ভৈরবের সকল সাংবাদিক সংগঠক, সংগঠন ও সাংবাদিক নেতা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত মত বিনিময় সভায় ভৈরবকে একটি সুন্দর ও দুর্নীতি মুক্ত শহর হিসেবে গড়ে তুলতে প্রত্যাশা ব্যক্ত করেন ভৈরবের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া। তিনি তার বক্তব্যে বলেন- ভৈরবের সর্বস্তরের জনগণের জন্য আমার দুয়ার সব সময় খোলা আছে। তিনি আরও বলেন, ভৈরবের যত দুর্নীতি আছে সকল দুর্নীতির বিরুদ্ধে তিনি সাংবাদিক, প্রশাসন ও দেশের জনগনকে সাথে নিয়ে রুখে দাড়াবেন। পুরো ভৈরবেকে প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা করতে ভৈরব বাজার থেকে ফেরিঘাট, চন্ডিবের, কালীপুর হয়ে মেন্দিপুর পর্যন্ত এবং লক্ষীপুর থেকে জগন্নাথপুর হয়ে ভৈরব বাজার পর্যন্ত দুটি বাধঁ নির্মাণের আশ্বাস দেন।
এছাড়া আমন্ত্রিত অতিথিদের মাঝে উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ভৈরব প্রেস ক্লাবের সভাপতি জাকির হোসেন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজ ভৈরবী, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি বাকী বিল্লাহ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি আসাদুজ্জামান ফারুক প্রমূখ। উক্ত মতবিনিময় সভাটি পরিচালনা করেন ভৈরব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে সাংবাদিকদের মাঝে আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন- ভৈরব অনলাইন নিউজ এজেন্সির প্রতিষ্ঠাতা ও ভৈরব অনলাইন নিউজ ক্লাব এর প্রতিষ্ঠাতা উপমহাদেশের সংগীত পরিচালক শিল্পী রাকিব মোসাব্বির, ভৈরব অনলাইন নিউজ ক্লাব এর সভাপতি ও ভৈরব রিপোর্টার্স ক্লাব ইউনিটির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি তুহিন মোল্লা, এনটিভির প্রতিনিধি মোস্তাফিজ আমিন, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি ওয়াহিদা আমিন, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি আক্তারুজ্জামান, বাংলা টিভির প্রতিনিধি সোহেল সেন, বৈশাখী টিভির প্রতিনিধি আদিল আহমেদ, শতাব্দী কন্ঠের প্রতিনিধি আবুল কালাম, সাপ্তাহিক অবলম্বনের যুগ্ম সম্পাদক জ.ই পরশ, ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদেন্ঠ এর ভৈরব প্রতিনিধি আশরাফুল আলম, এসএটিভির প্রতিনিধি খায়রুল ইসলাম, বাংলার চোখের প্রতিনিধি এম আর রুবেল, আরটিভির প্রতিনিধি আল আমিন টিটু, মাইটিভির প্রতিনিধি শাহনূর, এশিয়ান টিভির প্রতিনিধি আলহাজ্ব সজীব, সময় টিভির প্রতিনিধি ফজলুর রহমান, একুশে টিভির ইসফাক আহমেদ বাবু, ভোরের বার্তার প্রতিনিধি মিলাদ হোসেন অপু, সিটিজি ক্রাইম টিভির প্রতিনিধি হাবিবুর রহমান, কেটিভির প্রতিনিধি সজীব আহমেদ, ওয়ান নিউজের প্রতিনিধি হৃদয় আজাদ, বিডি মর্নিং প্রতিনিধি রাজীবুল হাসান এবং ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সদস্য- সোহান রহমান, রাসেল আহমেদ, দ্বীন ইসলাম সজীব, এডভোকেট মোশাররফ হোসেন, জুয়েল হাসান প্রমূখ। উক্ত মতবিনিময় শেষে ভৈরব প্রেস ক্লাব, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি, ভৈরব বন্ধুসভা, ভৈরব অনলাইন নিউজ ক্লাব, ভৈরব অনলাইন নিউজ এজেন্সি’সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়াকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এরপর রাতের খাবারের শেষে উক্ত মতবিনিময় সভার পরিসমাপ্তি ঘটে। এদিকে সদূর ইতালী থেকে ভৈরব অনলাইন নিউজ ক্লাবের মাধ্যমে আলহাজ্ব সায়দুল্লাহ মিয়াকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন ভৈরব অনলাইন নিউজ এজেন্সির সিইও প্রবাসী নাদিম মিয়া সবুর।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন