বিনোদন

তাদের ‘তখন এই সময়ে’

প্রায় দশ বছর পর সেই রেলস্টেশনে রায়হান ও মিতালির দেখা। এই রেলস্টেশন থেকেই শুরু হয়েছিলো তাদের সম্পর্কের আবার শেষও হয় এখানেই। তাদের গল্পের সঙ্গে অমিত ও লাজের গল্পের বেশ মিল পাওয়া যায়। কিন্তু সামান্য একটি ভুলের কারণে রায়হান ও মিতালির জীবনে যে বিচ্ছেদের দিনগুলো নেমে আসে তা যেনো কোনোভাবেই অমিত ও লাজের জীবনে না ঘটে। এমনি এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘তখন এই সময়ে’।

থ্রি সিক্সটি ডিগ্রির ব্যানারে নির্মিত নাটকটি লিখেছেন সৈয়দ ইকবাল আর পরিচালনা করেছেন মাসুদ আল জাবের। এতে রায়হান চরিত্রে ইন্তেখাব দিনার মিতালি চরিত্রে তানভীন সুইটি, অমিত চরিত্রে নিলয় আলমগীর এবং লাজ চরিত্রে নুসরাত জান্নাত রুহী অভিনয় করেছেন।

নাটকটিতে আরো অভিনয় করেছেন সুজাত শিমুল, ইশরাত হক, শাহজাহান কবীর, বাদশা বুলবুল, রিফাত আরা রুম্পাসহ একঝাঁক নৃত্যশিল্পী। শিগগিরই এনটিভিতে প্রচার করা হবে নাটকটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন