বিনোদন

ফ্রি’তে জয়ার ‘খাঁচা’

‘খাঁচা’ সিনেমার গল্পটা বাড়ি বিনিময় নিয়ে। দেশভাগের পরে দু’পারের পরিবারগুলো নিজেদের পূর্বপুরুষের ভিটে ছেড়েছিল বাধ্য হয়ে-সেই সব করুণ শেকড় ছাড়ার গল্প থেকেই আকরাম খান বেছেছেন নিজের সিনেমার রসদ, বাংলার অন্যতম শক্তিশালী কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের সাহিত্য থেকে।

ওপার থেকে আসবে একটি মুসলিম পরিবার। বাড়ি বিনিময় হবে এপারের হিন্দু এক পরিবারের সাথে। জলের মানুষ যাবে শুকনো ডাঙ্গায়। আর সেই শুকনো বাড়ির মানুষেরা নদী পেরিয়ে আসবে জলের দেশে। এই জল আর স্থল। বাড়ি বিনিময়ের স্বপ্ন। দিন বদলের স্বপ্ন। সেই স্বপ্ন দিয়েই গল্পের শুরু। শেষও হয় স্বপ্নের গল্প দিয়েই। এবার এই ‘খাঁচা’ সিনেমাটি দেখতে পাবেন বিনামূল্যে। তাও আবার স্টার সিনেপ্লেক্স সীমান্ত সম্ভারে ১৯ এপ্রিল বেলা আড়াইটায়। তবে একটু কষ্ট আপনাকে করতেই হবে। আর তা হলো অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে এই ঠিকানায়।

সিনেমাটি দেখার জন্য আপনাকে ‘আগে আসলে আগে পাবেন’ নীতিটি মেনে সীমান্ত সম্ভারে যেতে হবে। তাই আপনার আসন নিশ্চিত করতে এখনই বুকিং করে নিন।

উল্লেখ্য, খাঁচা’ সিনেমাটি পরিচালনা করেছেন আকরাম খান। হাসান আজিজুল হক রচিত এই সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক ও আজাদ আবুল কালাম। সিনেমাটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয় আহসান , আজাদ আবুল কালাম, মামুনুর রশীদ, মেহবুবা মাহনূর চাঁদনী, আরমান পারভেজ মুরাদ, রানী সরকারসহ আরো অনেকে। সিনেমাটি ইমপ্রেস টেলিফিল্ম এর ব্যানারে প্রদর্শন করা হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন