বিনোদন

৮ বছর পর তাদের সাত নাম্বার সিনেমা ‘আগুন’

প্রায় দেড় বছর পর আবার নতুন একটি সিনেমা নির্মাণ করছেন ‘মনে প্রাণে আছ তুমি’খ্যাত নির্মাতা জাকির হোসেন রাজু। নতুন এই সিনেমার নাম ‘আগুন’। এতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার সুপার ষ্টার শাকিব খান।

প্রায় ৮ বছর পর রাজুর পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব। এর আগে তারা জুটি হয়ে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ও ‘মনে প্রাণে আছ তুমি’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন।

এবিষয়ে জানতে জাকির হোসেন রাজুর সাথে যোগাযোগ করলে ফোনলাপে তিনি বলেন,  এর আগে আমি শাকিব খানকে নিয়ে ছয়টি সিনেমা নির্মাণ করেছি। অনেকদিন হয় তার সাথে আমার কোন কাজ হচ্ছে না । তাই আবার তাকে নিয়ে কাজ শুরু করছি। এবার একসঙ্গে আমার দু’টি সিনেমায় শাকিব অভিনয় করতে যাচ্ছেন। এরমধ্যে একটির নাম চূড়ান্ত করেছি ‘আগুন’। সম্প্রতি পরিচালক সমিতিতে এই নামটি নিবন্ধন করেছি। অন্যটির নাম এখনো ঠিক করেনি। তাছাড়া সপ্তাহখানেক আগে শাকিব খানকেও অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করিয়েছি।

তিনি আরো বলেন, কলকাতার নায়িকা নিয়ে ভাবছি। তবে সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে কলকাতার অভিনেত্রী নুসরাতকে নেওয়ার কথা বেশি ভাবছি। কয়েক দিনের মধ্যে আমি কলকাতা গিয়ে বিষয়টি চূড়ান্ত করব। আশা করছি চলতি মাস (এপ্রিল) শেষ হওয়ার আগেই ‘আগুন’র মহরত করতে পারব। সবকিছু ঠিক থাকলে শুটিং শুরু হবে ঈদের পর।

সিনেমাটির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবুর। বাংলাদেশ ছাড়াও এর শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে। প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

শাকিব খানকে নিয়ে রাজু চৌধুরী নির্মান করছেন ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছ তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’। ২০১৮ সালে রাজুর সর্বশেষ সিনেমা ‘ভালো থেকো’ মুক্তি পায়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন