বিনোদন

তিন তারকা একসঙ্গে

এই প্রথম শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ ও রোজী সেলিম একসঙ্গে নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘টুয়েন্টি ফোর আওয়ার্স’। নাটকটি যৌথভাবে নির্মাণ করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

এ নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সেলিম ও রোজি। তানিয়া থাকছেন সেলিমের বান্ধবীর চরিত্রে। এ বান্ধবীকে কেন্দ্র করে সন্দেহের কারণে এক সময় সেলিম ও রোজির মধ্যে ডিভোর্স হয়ে যায়। সেলিম ও রোজির মেয়ে ফারিন ঘটনাচক্রে এক সময় কিডন্যাপড হয়। তালহা নামের একটি ছেলে ফারিনকে কিডন্যাপ করে। ঘটনা রোজি সেলিমকে জানায় এবং তালহার নির্দেশ অনুযায়ী সেলিম ও রোজি বিভিন্ন স্থানে ফারিনকে খুঁজে ফেরে- নাটকের গল্প প্রসঙ্গে এমনটিই জানিয়েছেন পরিচালক।

শহীদুজ্জামান সেলিম বলেন, নাটকের গল্প বেশ রহস্যময়। যে কারণে কাজটি করে বেশ মজা পেয়েছি। আশা করি দর্শকেরও ভালো লাগবে। রোজি সেলিম ও তানিয়া আহমেদও এ নাটকে অভিনয় করে বেশ তৃপ্ত বলে জানিয়েছেন।

শিগগরিই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন