বিনোদন

‘ললনা ২’ শেখ সাদীর, সঙ্গে হৃদি

‘ললনা’ গান দিয়ে অনলাইনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তরুণ সঙ্গীতশিল্পী শেখ সাদী। ২০১৮ সালের নভেম্বরে গানটি ইউটিউবে অবমুক্ত করা হয়েছিলো । এখন পর্যন্ত এই গানটি সাড়ে চার কোটিবারেরও বেশি দেখেছে দর্শক।

এবার ‘ললনা ২’ নিয়ে হাজির হলেন তরুণ শিল্পী সাদী। গানটির ভিডিওতে সাদীর সঙ্গে মডেল হয়েছেন নৃত্যশিল্পী হৃদি শেখ। বুধবার (১৭ এপ্রিল) সিএমভি’র ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।

গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন ও সঙ্গীতায়োজন করেছেন আলভী। কণ্ঠ দেওয়ার পাশাপাশি শেখ সাদী নিউজেই এর সুর করেছেন। ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

গানটি নিয়ে শেখ সাদী বলেন, আমি বরাবরই চেষ্টা করি নিজের মতো করে গান করতে। গানের কথা ও সুরের প্রতি আমার নজর থাকে তীক্ষ্ণ। প্রথম গানটি প্রকাশের পর দারুণ সাড়া পেয়েছি। প্রায় ৫ মাস সময় নিয়ে আবারও নতুন গান করলাম। ভিডিওটাও হয়েছে অসাধারণ। আমার বিশ্বাস এবারের গানটি আরও জনপ্রিয়তা পাবে।

গানের লিংক-

https://www.youtube.com/watch?v=BJcIllHjBX8&feature=player_embedded

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন