বিনোদন

এবার প্রিয়াঙ্কার ‘অন্দরকাহিনী’ বাংলাদেশে

টালিউডের ‘চিরদিনই তুমি যে আমার’ খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা সরকার। প্রথম ছবিতে অভিনয় করেই দর্শকের মন জয় করে নেন তিনি। প্রথম ছবি বাণিজ্যিক ধারার হলেও পরবর্তী সময়ে ভিন্নধারার চলচ্চিত্রেই বেশি দেখা গেছে তাকে। তেমনি একটি চলচ্চিত্র ‘অন্দরকাহিনী’। এই পর্যন্ত  ৪৩-টি ফিল্ম ফেস্টিভ্যাল এবং ২৮-টি পুরস্কার জেতা হয়ে গিয়েছে।  বেঙ্গালুরু, হায়দারাবাদ থেকে শুরু করে শ্রীলঙ্কা, ফ্লোরিডা, অনেক জায়গাতেই ছবিটি ঘুরে বেড়িয়েছে এবং প্রশংসাও কুড়িয়েছে।

তবে এবার অর্ণব মিদ্যা পরিচালিত ‘অন্দরকাহিনী’ ছবিটি আসছে  বাংলাদেশে। সিলেট আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসব-এর ওপেনিং ছবি হিসেবে প্রদর্শিত হবে এই ছবিটি।  ছবিতে প্রিয়ঙ্কা সরকারকে দেখা যাবে চারটি অবতারে। সঙ্গে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, রাজেশ শর্মা, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ প্রমুখ শিল্পীরা।

কলকাতার পাশাপাশি বাংলাদেশে ‘হৃদয় জুড়ে’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। রফিক শিকদার পরিচালিত ছবিতে তার বিপরীতে আছেন নিরব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন