বিনোদন

দশ বছর পর মুক্তি পাচ্ছে ‘বেহুলা’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বেহুলা’ অবশেষে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটি মুক্তির জন্য দশ বছর সময় অপেক্ষা করতে হয়েছে এর নির্মাতা রিয়াজ রনিকে। সামাজ, ধর্ম ও রাষ্ট্রীয় মূল্যবোধের অবক্ষয় চলচ্চিত্রটির মূল বিষয় হওয়ায় নির্মাণকালে এর মুক্তি দেয়া সম্ভব হয়নি।

অধ্যাপক-কবি আশরাফুজ্জামান বাবুলের গল্পে ‘বেহুলা’র প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও রিফাত চৌধুরী। এছাড়াও কবি আসলাম সানীকে দেখা যাবে এ চলচ্চিত্রে। আগামী ১৯ মে ‘বেহুলা’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে আফরাজ কমিউনিকেশনসের ইউটিউব চ্যানেল ATube-এ। এরই মধ্যে ডিজিটাল প্রচারণার সকল আনুষ্ঠানিকতা চূড়ান্ত করা হয়েছে। বিনা কর্তনেই চলচ্চিত্রটি দেখানোর কথা জানিয়েছেন নির্মাতা রিয়াজ রনি।

৪০ মিনিট ব্যাপ্তিকালের চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করেছেন হাসনা হেনা। অন্যান্য চরিত্রে রয়েছেন আব্দুল মালেক, ইব্রাহিম খালেদ, তাহমিনা জাফর ও হেদায়েত হোসেন। চলচ্চিত্রটির আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ। চিত্রগ্রহণে আনোয়ার হোসেন এবং সম্পাদনায় হারুদ-অর-রশিদ ও কামাল পাশা। প্রযোজনায় হাবিবুল ইসলাম চৌধুরী।

চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রিয়াজ রনি দীর্ঘদিন সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত। আবৃত্তির পাশাপাশি বিজ্ঞাপনচিত্র ও তথ্যচিত্রে কন্ঠ দেন নিয়মিত। বর্তমানে তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের বার্তা প্রযোজক হিসেবে কর্মরত আছেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন