বিনোদন

‘গানের রাজা’র মুকুট উঠবে কার মাথায়?

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে রিয়েলিটি শো ‘গানের রাজা’র মহোৎসব। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের বিচারক হচ্ছেন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাওয়া এই উৎসবের অতিথি বিচারক হিসেবে থাকবেন উপমহাদেশের বরেণ্য এই শিল্পী। এছাড়াও জানা গেছে, অনুষ্ঠানে সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর (এমপি) মহোৎসবের একটি পারফরমেন্সে অংশ নেবেন। আরও থাকছে চিত্রনায়িকা পূর্ণিমা, পরীমনি, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, তপন চৌধুরী, তপু, ডলি সায়ন্তনী ও আগুনসহ জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা।

৫ জন শীর্ষ প্রতিযোগী অংশ নিবে এ উৎসবে। শীর্ষ প্রতিযোগিরা হলো- ফাইরুজ লাবিবা (খুলনা), মেফতাহুর জান্নাত লরা (চাপাইনবাবগঞ্জ), মো. শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চাকমা (রাঙামাটি) এবং সিঁথি সরকার (ময়মনসিংহ)। এই ৫ প্রতিযোগীর মধ্যে চ্যাম্পিয়ন হবে পুরস্কার হিসেবে সে পাবে ৫ লাখ টাকা। দ্বিতীয় স্থান অধিকারী পাবে ৩ লাখ টাকা এবং তৃতীয় স্থানে যে থাকে সে পাবে ২ লাখ। প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত কোনাল ও ইমরান। এ মহোৎসবের মাধ্যমে খুঁজে নেয়া হবে দেশসেরা গানের রাজাকে।

অনুষ্ঠানটির পরিচালক তাহের শিপন জানান, ‘গানের রাজা’ টিভিতে প্রচারের পর থেকে ব্যাপকভাবে মানুষ গ্রহণ করেন। যার ফলে টিআরপিতে শীর্ষ অবস্থান নেয়। ইউটিউব এবং ফেসবুকে প্রতিযোগীদের গান লাখ লাখ মানুষ দেখেছেন, প্রশংসা করেছেন। এসব প্রতিযোগীদের মধ্যে আগামী ভবিষ্যৎ দেখছেন দর্শক। এটাই ‘গানের রাজা’র সফলতা।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার টয়া এবং শিশুশিল্পী সাহিরের উপস্থাপনায় অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার হবে ১৯ এপ্রিল রাত ৭টা ৩১ মিনিটে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন