বিনোদন

আজ এনটিভিতে ‘মিস্টার হ্যান্ডসাম’

সিড একজন গাড়ি চোর। সিড জানে বড় চোর হতে গেলে আগে জেন্টেলম্যান হতে হয়। তাই সে মিস্টার হ্যান্ডসাম হয়ে চলাফেরা করে। সিডের চুরির কৌশল একটু ভিন্ন। প্রথমে গাড়িওয়ালা কোনো মেয়েকে পটায়। কিছুদিন প্রেম করে। তারপর এক সময় সুযোগ বুঝে নিজের উদ্দেশ্য হাসিল করে। জীবনটাকে রেসের মাঠ আর সম্পর্ককে খেলার একটা কৌশল বলেই ভাবে সিড। কিন্তু তার এ ভাবনা সম্পূর্ণভাবে মিথ্যা প্রমাণিত করে দেয় সংযুক্তা। সংযুক্তার কাছে এসে সিড প্রথমবারের মতো ধরা পড়ে। তারপর সিড পালানোর জন্য দৌড়াতে থাকে। কিন্তু কোথায় পালাবে সে? দৌড়ে কত দূর যাবে? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘মিস্টার হ্যান্ডসাম’।

খায়রুল বাসার নির্ঝরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাশেদ রাহা।এতে সিড চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান। সংযুক্তা চরিত্রে দেখা যাবে নাজিয়া হক অর্ষাকে। এছাড়া একটি চরিত্রে দেখা যাবে নাবিলা ইসলামকে।

আজ রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন