বিনোদন

দীপংকর দীপনের নতুন ছবিতে নুসরাত ফারিয়া

দর্শক-নন্দিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপংকর দীপন ঘোষণা দিলেন তাঁর নতুন চলচ্চিত্রের। ঢাকা অ্যাটাক ছবির সাফল্যের পর পরিচালক দীপংকর দীপন এই ছবি নির্মাণ করতে যাচ্ছেন। ছবির নাম এখনো জানা যায়নি। আগামী জুন থেকে ছবিটির শুটিং শুরু হতে পারে, এটি জানা গেছে। আর এই নতুন ছবিতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এরই মধ্যে সোমবার রাতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

এদিকে পরিচালক দীপন বলেন, ছবির নাম এখনো ঠিক করিনি। শতভাগ ঠিকঠাক না করে বলা ঠিক হবে না। ছবিটিতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। গত সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে ছবির নায়ক হিসেবে কে থাকছেন, তা এখনো জানাতে চাচ্ছেন না পারচালক।

ফারিয়া বলেন, পরিচালকের সঙ্গে আমার কথা হয় মাস তিনেক আগে থেকেই। এই ছবিতে কাজের বিষয়ে সে আমাকে বলে আসছিলো । সবকিছু ঠিকঠাক মিলে যাওয়ায় গত সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছি। আর দীপন ভাই একজন পরীক্ষিত পরিচালক। তাঁর ঢাকা অ্যাটাক ছবিটি দেখেছি। আশা করছি তাঁর সঙ্গে একটা ভালো কাজ হবে।

ছবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির গল্প থ্রিলার ও অ্যাকশন ঘরানার। বাণিজ্যিক ছবি থেকে একটু ভিন্নভাবে হবে ছবিটি। আগামী ১০ জুন থেকে শুটিং শুরু করার কথা আছে। টানা ২৫ দিনের শিডিউল দেওয়া হয়েছে। ২৮ অথবা ২৯ এপ্রিল সংবাদ সম্মেলন করে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

২০১৫ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার। এরপর গত দুই বছরে ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’ ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পায় তার। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবিটি। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। এদিকে শাপলা মিডিয়ার ব্যানারে আরও একটি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন ফারিয়া। উত্তম আকাশ ও বাবা যাদবের যৌথ পরিচালনায় এই ছবিতে তিনি জুটি বাঁধবেন তার ক্যারিয়ারের প্রথম নায়ক কলকাতার অঙ্কুশের সঙ্গে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন